ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

হত্যাসহ ৬ মামলার আসামিকে হত্যা করেছে দুর্বৃত্তরা

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৫, ৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হত্যাসহ ৬ মামলার আসামিকে হত্যা করেছে দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহে দুটি হত্যাসহ ছয় মামলার আসামি হাসান মিয়াকে (২৫) কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার খাগডহর ইউনিয়নের ল্যাংড়া বাজার এলাকায় তাকে হত্যা করা হয়েছে। কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আপনকে কয়েক দিন আগে হাসান মারধর করেছিলেন। ধারণা করা হচ্ছে- এর প্রতিশোধ নিতে আপন ও তার লোকজন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

নিহতের বড় ভাই ঈসব আলী বলেন, হাসান ও আপন বন্ধু। আগে তারা এক সঙ্গে চলাফেরা করলেও সম্প্রতি তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়। আপন ও তার অন্য বন্ধুরা হাসানকে তাদের সঙ্গে থেকে ব্যবসা করার প্রস্তাব দিলেও তিনি তাতে রাজি হননি। এ নিয়ে আপনের সঙ্গে হাসানের মনোমালিন্য হয়। বৃহস্পতিবার দুপুরে আপনের নেতৃত্বে তিনটি সিএনজিচালিত অটোরিকশায় করে দুর্বৃত্তরা ল্যাংড়া বাজারে গিয়ে প্রকাশ্যে হাসানকে গুলি করে ও কুপিয়ে হত্যা করে।

খাগডহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম সোহাগ জানান, পূর্ব শত্রুতায় জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হতে পারে। নিহত হাসান দুটি হত্যাসহ ছয় মামলার আসামি। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

বিকেলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।



রাইজিংবিডি/ময়মনসিংহ/৯ মার্চ ২০১৭/শেখ মহিউদ্দিন আহাম্মদ/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়