ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সেপটিক ট্যাংকে পড়ে ২ ব্যক্তির মৃত্যু

মোয়াজ্জেম হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৭, ২৭ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সেপটিক ট্যাংকে পড়ে ২ ব্যক্তির মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় সেপটিক ট্যাংকে পড়ে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার দুপুরে ওই উপজেলার ভোটমারী ইউনিয়নের জামিরবাড়ি এলাকার নবনির্মিত জামিরবাড়ি জামে মসজিদের সেপটিক ট্যাংকের কাঠের শার্টার খুলতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-জামিরবাড়ি এলাকার রমজান আলীর ছেলে ওই মসজিদের খাদেম লিয়াকত আলী (৫০) ও একই এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে আনারুল ইসলাম (৩৮)।

কালীগঞ্জ থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মসজিদের নতুন সেপটিক ট্যাংকের কাঠের শার্টার খুলতে গিয়ে বাঁশ ভেঙে প্রথমে লিয়াকত আলী ট্যাংকির ভেতর পড়ে যান। পরে তাকে উদ্ধার করতে নিচে নামেন স্থানীয় বাসিন্দা আনারুল ইসলাম। তারা উভয়ে ট্যাংকির ভেতরে অক্সিজেন স্বল্পতায় অসুস্থ হয়ে যান।

স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে কালীগঞ্জ থানার ওসি মকবুল হোসেনসহ কালীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল ও স্থানীয় লোকজনের সহায়তায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. আহসান হাবীব বলেন, সেপটিক ট্যাংকিটি ঢাকনা দেওয়া ছিল। তাই ভেতরে অক্সিজেন স্বল্পতায় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মকবুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দ্রুত পুলিশ, স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারীদের সহায়তায় লিয়াকত ও আনারুলকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।



রাইজিংবিডি/লালমনিরহাট/২৭ মে ২০১৭/মোয়াজ্জেম হোসেন/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়