ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সোশ্যাল সাইটে অনীহা যেসব বলিউড তারকাদের

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:০০, ২৭ এপ্রিল ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সোশ্যাল সাইটে অনীহা যেসব বলিউড তারকাদের

কারিনা কাপুর, ক্যাটরিনা কাইফ ও ঐশ্বরিয়া রাই

বিনোদন ডেস্ক : বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন থেকে বাদশা শাহরুখ খান- সোশ্যাল নেটওয়ার্কিং সাইট এড়িয়ে চলেন না কেউই। তবে সোশ্যাল নেটওয়ার্কিং ফেসবুক, টুইটারের এই যুগেও বলিউডের কিছু কিছু সেলিব্রেটির তীব্র অনীহা অনলাইনের সোশ্যাল নেটওয়ার্কিং সাইট বা সামাজিক যোগাযোগমাধ্যমে।

 

বচ্চন বাড়ির সবচেয়ে বয়স্ক মানুষটা যখন স্যোশাল নেটওয়ার্কিংয়ে দারুন সক্রিয় তখন, এই প্ল্যাটফর্মকে এড়িয়েই চলেন সে বাড়ির ঐশ্বরিয়া রাই বচ্চন। স্যোশাল নেটওয়ার্কিংয়ে তার কোনো প্রোফাইল নেই। একই অবস্থা বেগম কারিনা কাপুরেরও। তার নামে অনেক পেজ থাকলেও, কোনোটাই তার নিজস্ব নয়। বেগম যখন এরকম, নবাবই বা আলাদা হবেন কেন! সাইফও নেই এ জগতে। তার বন্ধুমহল, শাহরুখ থেকে রীতেশ দেশমুখ, সকলে সক্রিয়ভাবে থাকলেও এ পথে হাঁটেননি সাইফ।

 

রণবীর কাপুর বেশ ঢাকঢোল পিটিয়ে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে এসেছিলেন। রাতারাতি তুমুল জনপ্রিয়তাও পেয়েছিলেন। কিন্তু সেখানেই শেষ। তাকে আর সক্রিয় থাকতে দেখা যায়নি। রণবীরের মতো এ দুনিয়ার ত্রিসীমানায় পা রাখেন না প্রেমিকা ক্যাটরিনা কাইফও। বলিউডে জনপ্রিয়তায় তিনি অনেকের থেকে এগিয়ে। কিন্তু ফ্যানদের নাগালের বাইরে থাকতে সোশ্যাল নেটওয়ার্কিং এড়িয়েই চলেন।

 

সোশ্যাল নেটওয়ার্কিংয়ে থাকেন না কঙ্গনা রাণৌতও। তার সমসাময়িক অনেক নায়িকা অনলাইনে সামাজিক যোগাযোগমাধ্যমকে যথেষ্ঠ গুরুত্ব দিলেও, এ সবের তেমন তোয়াক্কা করেননি কঙ্গনা। জাতীয় পুরস্কার জিতেছেন, সারা দেশে তুমুল জনপ্রিয়, কিন্তু তিনি নিজে সামনে নেই।

 

আর এক জাতীয় পুরস্কার জয়ী অভিনেত্রীও বিদ্যা বালানও ২০১৩ সালের ফেব্রুয়ারি মাসের পর থেকে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে নিখোঁজ। নিজের টুইটার অ্যাকাউন্টে এখন আর কোনো পোস্ট করেন না তিনি।

 

যখন এই জেনারেশনের অনেকেই সোশ্যাল সাইটে নেই, তখন অতীত দিনের তারকারা বেশ সক্রিয় অনলাইনের এই জগতে। অমিতাভ বচ্চন থেকে ঋষি কাপুর নানা মজার কথায়, সিরিয়াস কথায় দিনভর জমিয়ে রাখেন ফ্যানদের।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ এপ্রিল ২০১৫/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়