ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

স্কুলছাত্রের মত রান আউট হয়েছে কামরান আকমল!

ইয়াসিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৮, ৩০ নভেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্কুলছাত্রের মত রান আউট হয়েছে কামরান আকমল!

ক্রীড়া প্রতিবেদক, চট্টগ্রাম থেকে : পাকিস্তানের ক্রিকেটার কামরান আকমল চিটাগং ভাইকিংসে বিপিএল শুরুর আগে যোগ দেন। কিন্তু শুরু থেকেই খেলার সুযোগ পাচ্ছিলেন না উইকেটরক্ষক এই ব্যাটসম্যান।

 

সোমবার চিটাগং ভাইকিংসের জার্সিতে মাঠে নামার সুযোগ হয় এই পাকিস্তানীর। কিন্তু শুরুতেই ফ্লপ। মাত্র এক বল খেলেই রান আউটে কাটা পড়েন তিনি। কিন্তু যেভাবে আউট হয়েছেন তা একমাত্র স্কুলের ছাত্রের দ্বারাই সম্ভব। দলটির অধিনায়ক তামিম ইকবাল খান তেমনটিই মনে করেন।

 

দলের বিপর্যয়ের পর এমন রান আউট তামিমকে কষ্ট দিয়েছে। মুখ ফুটে এই রান আউট নিয়ে কথাও বলতে পারছেন না তামিম।

 

অধিনায়কের ভাষ্য, ‘কামরান আকমল যেভাবে আউট হয়েছে সেটা একটা স্কুল ছাত্র করতে পারে। এটা নিয়ে এর থেকে বেশি কিছু বলতে পারব না।’

 

মোহাম্মদ সামির করা বল কামরান আকমল খুব সুন্দর করে সোজা ব্যাটে খেলেন। বল চলে যায় মিড অনে। এক রান নেওয়ার জন্যে আকমল দৌড় দিলেও প্রান্ত বদল করতে পারেননি। শেষ সীমানা পর্যন্ত এসেছিলেন কিন্তু আলসেমিতে ব্যাট ভেতরে ঠেলে দিতে দেরি করেন। গোল্ডেন ডাক খেয়ে সাজঘরে ফিরতে হয় তাকে।

 

অনেকেই কামরান আকমলের এমন রান আউটে বিস্মিত। অনেকেই বাজে কিছু সন্দেহ করাও শুরু করে দিয়েছিলেন। কিন্তু তামিম ইকবাল সেরকম কিছুই বলছেন না। সাফ জানিয়ে দিয়েছেন ক্রিকেট এটা হতে পারে। সন্দেহর কিছু নেই। এ নিয়ে তামিম ইকবাল বলেন,‘সন্দেহর কিছু নেই। আমাদের এগুলো নিয়ে ভাবা উচিত না। এগুলো নিয়ে ভেবে লাভও নেই। প্রত্যেকেই ফেয়ার ক্রিকেট খেলছে এটা বোঝা উচিত।

 

 

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/৩০ নভেম্বর ২০১৫/ইয়াসিন/ আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়