ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

স্বজনদের কাছে শাহরিয়ারের লাশ হস্তান্তর

জাহিদ/কামাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৯, ৪ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বজনদের কাছে শাহরিয়ারের লাশ হস্তান্তর

শাহরিয়ার মজুমদার

নিজস্ব প্রতিবেদক ও শাবি প্রতিনিধি, সিলেট : সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের ছাত্র ও গণজাগরণ মঞ্চের কর্মী শাহরিয়ার মজুমদারের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

শুক্রবার বেলা ২টার দিকে লাশটি হস্তান্তর করা হয় বলে জানিয়েছেন শাবি উপাচার্য অধ্যাপক ড. আমিনুল হক ভুঁইয়া।

 

তিনি জানান,  শুক্রবার শাহরিয়ারের লাশের ময়নাতদন্ত শেষ হয়। বাদ জুমআ সিলেট এমএজি ওসমানী হাসপাতাল প্রাঙ্গণে তার জানাজার নামাজ শেষে তার চাচা ও বড় ভাইয়ের কাছে লাশটি হস্তান্তর করা হয়েছে। তারা লাশ নিয়ে শাহরিয়ারের গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামের উদ্দেশে রওনা দিয়েছেন। সেখানেই তাকে সমাহিত করা হবে।

 

এদিকে শাহরিয়ারের জানাজায় শাবি উপাচার্য ড. আমিনুল হক ভুঁইয়া ছাড়াও অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবাল, শাবির ছাত্রকল্যাণ উপদেষ্টা ড. রাশেদ তালুকদার, প্রক্টর কামরুজ্জামান চৌধুরীসহ তার সহপাঠী, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী এবং গণজাগরণ মঞ্চের কর্মীরা অংশগ্রহণ করেন।

 

এদিকে ময়নাতদন্ত সম্পন্ন হলেও প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছে নগরীর জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন।

 

প্রসঙ্গত, স্থাপত্য বিভাগের ২০০৮-০৯ ব্যাচের শিক্ষার্থী শাহরিয়ার মজুমদারের লাশ গলায় বেল্ট দিফে ফাঁস লাগানো অবস্থায় সুরমা আবাসিক এলাকার একটি মেসের তৃতীয় তলা থেকে উদ্ধার করে পুলিশ। প্রাথমিক অবস্থায় তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হয়।

 

 

রাইজিংবিডি/সিলেট/৪ সেপ্টেম্বর ২০১৫/জাহিদ/কামাল/রণজিৎ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়