ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

হঠাৎ ফেসবুকে অপু

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪০, ১৩ জুলাই ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হঠাৎ ফেসবুকে অপু

অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক : বেশ কিছু দিন ধরেই আড়ালে রয়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। সংবাদমাধ্যম থেকে শুরু কোনো পরিচালকও তার খবর পাচ্ছেন না। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও দীর্ঘ দিন ধরেই বন্ধ পাওয়া যাচ্ছে।


এদিকে ঈদুল ফিতরে শাকিব-অপু অভিনীত ‘সম্রাট’ সিনেমাটি সারাদেশে মুক্তি পেয়েছে। সিনেমাটি মুক্তির আগে কোনো প্রচারণাতেও দেখা যায়নি এই অভিনেত্রীকে। কিন্তু হঠাৎ আড়ালে থেকেই দর্শকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই অভিনেত্রী।

‘সম্রাট’ সিনেমাটি বেশ দর্শকপ্রিয়তা পেয়েছে। সিনেমাটি দেখতে এসে টিকিট না পেয়ে দর্শকদের বেশ ভোগান্তিতে পড়তে হচ্ছে। দর্শকদের এমন কষ্ট করে ‘সম্রাট’ সিনেমা দেখার এ দৃশ্য চোখ এড়ায়নি এ অভিনেত্রীরও। এ প্রসঙ্গে অপু তার ভেরিফাইড ফেসবুক পেজে লিখেছেন, ‘শুধু ধন্যবাদ দিয়ে মন ভরছে না। এত কষ্ট করে, গরমের মধ্যে, কয়েক ঘণ্টা লাইনে দাঁড়িয়ে,বেশি দামে টিকিট কিনে যারা সম্রাট সিনেমাটি দেখেছেন তাদের কাছে সত্যিই ঋণী হয়ে গেলাম। আর যারা টিকিট না পেয়ে ফিরে এসেছেন বা এখনো যারা যেতে পারেন নি, সময় করে তারাও চলে আসুন পাশের সিনেমা হলে। সম্রাট চলছে…।’

তিনি আরো একটি স্ট্যাটাসে লিখেন, ‘অনেক বেশি ধন্যবাদ কীভাবে দেয়? আমি জানি না। কীভাবে এই ভালোবাসার ঋণ শোধ করব? জানি না। আশার থেকে বেশি পেয়েছি। লাভ ইউ অল। আপনার পাশে সিনেমা হলে এখনো চলছে সম্রাট।’

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হয়েছে সম্রাট : দ্য কিং ইজ হেয়ার। এতে সম্রাট চরিত্রে অভিনয় করছেন দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান।  আর রাজা চরিত্রে রয়েছেন ভারতের হিন্দি ও বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তকে। এ ছাড়া সিনেমাটিতে আরো অভিনয় করছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস, মিশা সওদাগর, আলীরাজ প্রমুখ।

 



রাইজিংবিডি/ঢাকা/১৩ জুলাই ২০১৬/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়