ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘বিএনপির রাজনীতি ড্রইং রুমের ফুলের তোড়া’

রফিক সরকার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১২, ২৯ সেপ্টেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বিএনপির রাজনীতি ড্রইং রুমের ফুলের তোড়া’

বক্তব্য রাখছেন সেতুমন্ত্রী

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা :  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ৪১ বছরের সবচেয়ে বিচক্ষণ ও সফল কূটনৈতিক, প্রশাসনিক এবং রাজনৈতিক ব্যক্তির নাম শেখ হাসিনা। যতদিন থাকে শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।

 

তিনি বলেন, বিএনপিকে দিয়ে দেশের কিছুই হবে না। বিএনপি রাজনীতির চোরাবালিতে আটকে গেছে। তাদের রাজনীতি এখন তিন চাকার ওপর নির্ভরশীল। তারা আন্দোলনের নামে সরকারকে বার বার হুমকি দিচ্ছে। কিন্তু মরা গাঙ্গে আর জোয়ার আসে না। তারা নির্বাচনে না গিয়ে ভুল করেছে তাই এখন তারা আবোল তাবোল প্রলাপ বকছে। বিএনপির রাজনীতি এখন ড্রইং রুমের ফুলের তোড়া হয়ে আছে।

 

বৃহস্পতিবার বিকেলে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জাঙ্গালীয়া উচ্চ বিদ্যালয় মাঠে ঐতিহাসিক আগরতলা ষড়যন্ত্র মামলা পরিচালনা কমিটির আহ্বায়ক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জাতীয় বীর শহীদ ময়েজউদ্দিন আহমেদের ৩২তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

এ সময় ওবায়দুল কাদের বলেন, যথা সময়ে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে, তার আগে নয়।

 

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূইয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য আখতারউজ্জামান, সায়মন সরোয়ার কমল এমপি, কামরুল আশরাফ পোটন এমপি ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাভোকেট আজমতউল্লাহ খান।

 

 

রাইজিংবিডি/গাজীপুর/২৯ সেপ্টেম্বর ২০১৬/রফিক সরকার/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়