ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

সাতক্ষীরা প্রেসক্লাবে নির্বাচন

২৬ জনের মনোনয়নপত্র দাখিল

এম. শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:১৩, ২ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
২৬ জনের মনোনয়নপত্র দাখিল

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন জমে উঠেছে। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার ১৩টি পদের বিপরীতে ২৬ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। 

 

প্রধান নির্বাচন কমিশনার নুর আহমেদ মাছুম জানান, সভাপতি পদে আবুল কালাম আজাদ ও রামকৃষ্ণ চক্রবর্তী; সহ-সভাপতি পদে আব্দুল ওয়াজেদ কচি ও কালিদাস কর্মকার; সাধারণ সম্পাদক পদে এম কামরুজ্জামান ও আব্দুল বারী; যুগ্ম সাধারণ সম্পাদক পদে গোলাম সরোয়ার ও আব্দুল জলিল; সাংগঠনিক সম্পাদক পদে শাহীন গোলদার ও রবিউল ইসলাম; সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে  শহিদুল ইসলাম ও আমিনুর রশিদ; অর্থ সম্পাদক পদে শেখ মাসুদ হোসেন ও ফারুক মাহাবুবুর রহমান; দপ্তর সম্পাদক পদে আহসানূর রহমান রাজীব ও শেখ ফরিদ আহমেদ ময়না এবং পাঁচটি নির্বাহী সদস্যের বিপরীতে ১০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। নির্বাহী সদস্য পদে মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন- সেলিম রেজা মুকুল, অসীম বরণ চক্রবর্তী, এ বি এম মোস্তাফিজুর রহমান, মো.  আসাদুজ্জামান, এম ঈদুজ্জামান ইদ্রিস, কামরুল হাসান, মোহাম্মদ আলী সুজন, মোশাররফ হোসেন, আশরাফুল ইসলাম খোকন ও কাজী জামালউদ্দীন মামুন।

 

মনোনয়নপত্র দাখিলকালে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা নির্বাচন অফিসার ও নির্বাচন কমিশনার ফারাজী বেনজীর আহমেদ, জেলা তথ্য অফিসার ও নির্বাচন কমিশনার শেখ শাহনেওয়াজ করিম।

 

 

রাইজিংবিডি/সাতক্ষীরা/২ ডিসেম্ববর ২০১৬/এম. শাহীন গোলদার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়