ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিপিএল শেষ চ্যাম্পিয়ন কুমিল্লার, রানার্সআপ বরিশালের

ইয়াসিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ৩ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিপিএল শেষ চ্যাম্পিয়ন কুমিল্লার, রানার্সআপ বরিশালের

ক্রীড়া প্রতিবেদক : রংপুর রাইডার্সের ২৯ রানের জয়ে বিপিএলের চতুর্থ আসরের শিরোপার স্বপ্ন ভেঙে গেল বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রানার্সআপ বরিশাল বুলসের।

১১ ম্যাচে ৬ জয় নিয়ে পয়েন্ট তালিকার তিনে অবস্থান করছে রংপুর। তবে জয়ের স্বাদ পেয়েও তাদের শেষ চারে থাকা নিশ্চিত নয়। রংপুরের ভাগ্য নির্ধারণ না হলেও বরিশাল ও কুমিল্লার ভাগ্য নিশ্চিত। ১২ ম্যাচে ৪ জয় ও ৮ পরাজয় নিয়ে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে থেকে বিপিএল শেষ করল মুশফিকুর রহিমের বরিশাল বুলস। মুশফিকের উপরে্ই আছেন মাশরাফি বিন মুর্তজা। ১১ ম্যাচে ৪ জয় ও ৭ পরাজয় নিয়ে কুমিল্লা অবস্থান ছয়ে। তবে তাদের উপরে যাওয়ার সুযোগ আছে।

শেষ ম্যাচে মাশরাফির কুমিল্লার প্রতিপক্ষ রংপুর রাইডার্স। ম্যাচ জিতলে কুমিল্লার পয়েন্ট হবে ১০। জিতলেও লাভ নেই, সর্বোচ্চ ষষ্ঠ স্থান থেকে পঞ্চম স্থানে উঠবে মাশরাফির দল।

এদিকে আজকের দ্বিতীয় ম্যাচে মিরপুরে মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস ও রাজশাহী কিংস। তামিমের চিটাগং জয় পেলে ১৪ পয়েন্ট নিয়ে তাদের শেষ চার নিশ্চিত। রাজশাহী কিংসের বাদ পড়ার সম্ভাবনা বেশি। তবে রাজশাহী কিংস জিতে গেলে বিপিএল জমে উঠবে। শেষ চারের জন্য তখন ঢাকা ডায়নামাইটস ও খুলনা টাইটান্সের ম্যাচের দিকে তাকিয়ে থাকতে হবে। খুলনা জিতলে খুলনা শেষ চারে চলে যাবে কিন্তু খুলনা হেরে গেলে রান রেটের হিসেবে রাজশাহী কিংস এগিয়ে যাবে। আর রংপুর কুমিল্লার বিপক্ষে তখন জিতলেই বিপিএলের শেষ চার নিশ্চিত তাদের।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩ নভেম্বর ২০১৬/ইয়াসিন/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়