ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

উইন্ডো মডেল এজেন্সির যাত্রা শুরু

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৭, ৮ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উইন্ডো মডেল এজেন্সির যাত্রা শুরু

লাইফস্টাইল ডেস্ক : বাংলাদেশের ফ্যাশন জগতে দীর্ঘদিন ধরে অন্যতম ভূমিকা পালন করছে উইন্ডো ম্যাগাজিন। এরই মধ্যে উইন্ডো ম্যাগাজিন দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক খ্যাতিও অর্জন করেছে। এবার তাদেরই পরিচালনায় যাত্রা শুরু হলো ‘উইন্ডো মডেল এজেন্সি ও গ্রুমিং ইনস্টিটিউট’।

 

ধানমণ্ডির দৃক গ্যালারিতে জমকালো আয়োজনে ইনস্টিটিউটটির গ্র্যান্ড ওপেনিং করা হয়। এ সময় উইন্ডো মডেল এজেন্সির চেয়ারম্যান নুরুল হক বলেন, ‘এক বছর আগেই মাত্র ১১ জন ছাত্র-ছাত্রী নিয়ে ঘরোয়া পরিবেশে আমরা যাত্রা শুরু করি। এখন আমাদের এখানে অনেক ছাত্র-ছাত্রী গ্রুমিং করছে। তারা র‌্যাম্প শো, টিভিসি, নাটক ও টিভি প্রোগ্রামেও কাজের সুযোগ পেয়েছে। আমাদের ইনস্টিটিউটকে প্রাতিষ্ঠানিক রুপ দিতেই গ্র্যান্ড ওপেনিংয়ের আয়োজন করা হয়েছে।’

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের স্বনামধন্য ফটোগ্রাফার চঞ্চল মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন কাজী চপল, সেলিম দৌলা খান, রেজাউর রহমান রিজভী, দীপু হাজরা, আমিনা হক, জাহিদুর রহমান বিপ্লব, বুলবুল টুম্পা প্রমুখ। আনুষ্ঠানিক উদ্বোধনের পর প্রায় অর্ধশত মডেল দেশি, বিদেশি ব্র্যান্ডের ও জনপ্রিয় ফ্যাশন ডিজাইনারদের পোশাক পরিধান করে র‌্যাম্পে অংশ নেয়। র‌্যাম্পের কিউগুলোতে ছিল দেশীয় সংস্কৃতির ছোঁয়া, আফ্রিকার বিখ্যাত সাম্বা, ব্রাইডাল ও বিদেশি পোশাকে ফ্যাশন শো’র পরিবেশনা। মি. ও মিসেস ফ্রেশ লুক-২০১৬ এর সেরা দশ মডেলের পরিবেশনা দর্শকদের মুগ্ধ করে। ফ্যাশন শো’র কোরিওগ্রাফি করেছেন কেএম সাকিব ও রিজভী হাসান।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৮ ডিসেম্বর ২০১৬/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়