ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

২৫ বছর পর নবরূপে ‘পাগল মন’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ৩১ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
২৫ বছর পর নবরূপে ‘পাগল মন’

দিলরুবা খান

রাহাত সাইফুল : দুই ভূবনের দুই বাসিন্দা বন্ধু চিরকাল, রেল লাইন বহে সমান্তরাল, পাগল মন মনরে-এর মত জনপ্রিয় গানের কণ্ঠশিল্পী দিলরুবা খান। ১৯৯১ সালে তার গাওয়া পাগল মন মনরে এতটাই জনপ্রিয়তা পায় যে তার নামই হয়ে যায় ‘পাগল মন দিলরুবা’। ২৫ বছর পরে আবারো এ গানটি নতুন আঙ্গিকে গাইলেন শিল্পী।


সম্প্রতি এ গানটির রেকডিং শেষ হয়েছে বলে জানা গেছে। গানটির সংগীতায়োজন করেছেন ডিজে রাহাত।


দিলরুবা খান রাইজিংবিডিকে  বলেন, ‘পাগল মন গানটির নতুন আঙ্গীকে সংগীতায়োজন করা হয়েছে। ২৫ বছর আগে গানটি যখন করি তখন শ্রোতারা তা অনেক পছন্দ করেন। এখনকার প্রজন্মের সবাই তখন ছোট ছিলো। তাই এখনকার শ্রোতাদের কাছে পরিচিত হওয়ার জন্য গানটি আবার নতুন করে করা।’


তিনি আরো বলেন, ‘আমার বিশ্বাস এ গানটি আবারো শ্রোতাদের মুখে মুখে ছড়িয়ে যাবে। আমি আমার মত করে গেয়েছি এবং সেটা আরো সুন্দর করে সংগীতায়োজন করেছেন রাহাত। তার জন্য আমার দোয়া রইলো।  আমি মৃত্যুর আগ পর্যন্ত গান গেয়ে যেতে চাই। যতক্ষন পর্যন্ত আমি কথা বলতে পারবো।’


গানটি প্রসঙ্গে ডিজে রাহাত বলেন, এ গানটি দিলরুবা আপু আগের মতই সুন্দর করে গেয়েছেন। আমি আন্তর্জাতিকভাবে সব শ্রোতাদের জন্য নতুন ভাবে সংগীতায়োজন করেছি। আশা করি, শ্রোতারা এটি পছন্দ করবেন। ৩১ জুলাই গানটির অডিও ইউটিউবে প্রকাশ করা হবে।

 
লেজার ভিশন ও ঈগল মিউজিক থেকে এবারে ঈদে সর্বশেষ দিররুবা খানের দুটি অ্যালবাম বাজারে আসে। অ্যালবাম দুটির নাম হলো ‘দক্ষিনা বাতাস’ ও ‘মন উড়ে যায়’।

 


রাইজিংবিডি/ঢাকা/৩১ জুলাই ২০১৫/রাহাত/রাশেদ শাওন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়