ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নিহত ২

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১১, ৫ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে পৃথক দুর্ঘটনায় রুপু রহমান (২৫) ও নুসরাত (৫) নামে দুজনের মৃত্যু হয়েছে।

 

সোমবার দুপুর ২টার দিকে সায়েদাবাদ বাস টার্মিনালে ও বিকেল ৪টার দিকে কেরানীগঞ্জে এ পৃথক দুর্ঘটনা ঘটে।

 

পরে গুরুতর আহত অবস্থায় রুপুকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেরে দুপুর ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যদিকে ঘটনাস্থলেই নূসরাতের মৃত্যু হয়।

 

নিহত রুপু রহমানেন বন্ধু মো. তারেক জানান, আজ দুপুর ২টার দিকে সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকায় পানি বিক্রি করছিল রুপু। এ সময় সুরমা পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।নিহতের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, রুপুর লাশ ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় ঘাতক বাস যাত্রাবাড়ী থানায় আটক রয়েছে।

 

এদিকে বিকেল ৪টার দিকে রাজধানীর কেরানীগঞ্জ এলাকার বরইতালায় একটি ওয়ার্কশপে নুসরাত নামের পাঁচ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।

 

নুসরাতের বাবা আবু তাহের জানান, ওই ওয়ার্কশপে লঞ্চের ইঞ্জিন মেরামত করা হতো। কোনো ইঞ্জিন মেরামত করা হলে ২৪ ঘণ্টা চালিয়ে পরীক্ষা করা হয়। দুর্ঘটনার সময় মেরামত করা একটি ইঞ্জিন চালু ছিল। নুসরাত খেলতে খেলতে ওই ইঞ্জিনের পাশে গেলে ইঞ্জিনের পাখায় পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৫ ডিসেম্বর ২০১৬/আহমদ নূর/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়