ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

৪ ডিসেম্বর ঢাকার প্রেক্ষাগৃহে ব্ল্যাক

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৪, ৩০ নভেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৪ ডিসেম্বর ঢাকার প্রেক্ষাগৃহে ব্ল্যাক

ব্ল্যাক চলচ্চিত্রের দৃশ্য

রাহাত সাইফুল : বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার চলচ্চিত্র ব্ল্যাক। সিনেমাটি ওপার বাংলায় মুক্তি দেয়া হলেও এখনো বাংলাদেশে মুক্তি পায়নি। তবে ৪ ডিসেম্বর সারা দেশে চলচ্চিত্রটি মুক্তি দেয়া হবে বলে রাইজিংবিডিকে জানিয়েছেন এ সিনেমার বাংলাদেশের নির্মাতা কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার ব্ল্যাক সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন বাংলাদেশের কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু ও ভারতের রাজা চন্দ। সিনেমাটি গত ২৫ নভেম্বর সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের বিদ্যা সিনহা মিম ও ওপার বাংলার সোহম চক্রবর্তী। এ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো ওপার বাংলার জপ্রিয় অভিনেতা সোহমকে বাংলাদেশের প্রেক্ষাগৃহে দেখা যাবে।

যৌথ প্রযোজনার এ সিনেমাটি গত শুক্রবার (২৭ নভেম্বর) কলকাতায় মুক্তি দেয়া হয়েছে। সিনেমাটি বাংলাদেশে মুক্তি দেয়াকে সামনে রেখে এরই মধ্যে বেশকিছু হল বুকিং করা হয়েছে বলে প্রযোজনা সূত্রে জানা গেছে। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের কিবরিয়া ফিল্মস ও ভারতের দাগ ক্রিয়েটিভ মিডিয়া প্রাইভেট লিমিটেড।

গত ১৫ জুন, সন্ধ্যায় ঢাকায় একটি অভিজাত হোটেলে এ চলচ্চিত্রের মহরত অনুষ্ঠিত হয়। এর পর বাংলাদেশে ও ভারতের বিভিন্ন লোকেশনে শুটিং করা হয়।  প্রথমে নাম রাখা হয়েছিল রকেট। পরে নাম পাল্টে রাখা হয় ব্ল্যাক।

লে হালুয়া, জানেমান, বোঝে না সে বোঝে না, ফান্দে পড়িয়া বগা কান্দে রে, লাভেরিয়াসহ ওপার বাংলার বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন সোহম। এ দিকে মিম আমার আছে জল, জোনাকির আলো, সুইটহার্ট চলচ্চিত্রে অভিনয় করেছেন।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩০ নভেম্বর ২০১৫/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়