ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘আমিরই আমার দলের একমাত্র উইকেট টেকার’

ইয়াসিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৩, ৩০ নভেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আমিরই আমার দলের একমাত্র উইকেট টেকার’

ক্রীড়া প্রতিবেদক, চট্টগ্রাম থেকে: বাজে ফিল্ডিংয়ের কারণে পরাজয়ের বৃত্তে চিটাগং ভাইকিংস। তবে বোলারদের পারফরম্যান্সেও সন্তুষ্ট নন দলটির অধিনায়ক তামিম ইকবাল। স্কোরবোর্ডে বড় সংগ্রহ পেয়েও জয়ের স্বাদ না পাওয়ায় তামিম কিছুটা হতাশ।

 

দলে উইকেট টেকার বোলারের ঘাটতিও দেখছেন দেশসেরা এ ওপেনার। সোমবার ম্যাচপরবর্তী সংবাদ সম্মেলনে তামিম ইকবাল বলেন,‘আমার কাছে মনে হচ্ছে আমার দলে একটাই বোলার, যাকে দেখে মনে হয় সে উইকেট টেকার। সে হলো মোহাম্মদ আমির।’

 

নিষেধাজ্ঞা কাটিয়ে পাকিস্তানের মোহাম্মদ আমির বিপিএল দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে লাইমলাইটে এসেছেন। বল হাতে সেই পুরনো ধার। ইনসুইং, আউটসুইং সব কিছুতেই আমির নিজেকে ফুটিয়ে তুলেছেন। বল হাতে এখন পর্যন্ত নিয়েছেন আট উইকেট।

 

অধিনায়ক তামিম ইকবাল যখনই তাকে বোলিংয়ে এনেছেন তখনই সাফল্য এনে দিয়েছেন। তামিম যেভাবে চাচ্ছেন ঠিক সেভাবেই বোলিং করে যাচ্ছেন আমির।

 

আমিরের পাশাপাশি পেসার শফিউল ইসলামের বোলিংয়েও সন্তুষ্ট তামিম। আমিরের পাশাপাশি শফিউলকেও উইকেট টেকার বোলার হিসেবে মূল্যায়ন করেছেন চিটাগংয়ের অধিনায়ক।

 

তবে অন্যান্য বোলারদের পারফরম্যান্সে ক্ষুব্ধ তামিম। যারা আছে তারা নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারছেন না বলে জানিয়েছেন তিনি।

 

তামিমের ভাষ্য,‘শফিউল ও আমির ছাড়া যারা আছে তারা কিন্তু তাদের নামের প্রতি সুবিচার করে খেলছে না। তাদের নাম এই পারফরম্যান্স বলে না।তাদের নাম একটা বলে, আর তারা করছে আরেকটা। আমার দলে এই জায়গাটায় ঘাতটি রয়েছে।’

 

 

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/৩০ নভেম্বর ২০১৫/ইয়াসিন/ আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়