ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এক ফুল দো মালি, ঘুষিতে মৃত্যু একজনের

টিপু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৮, ১১ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এক ফুল দো মালি, ঘুষিতে মৃত্যু একজনের

আন্তর্জাতিক ডেস্ক : এক নারীর প্রেমে পড়ল দুজন। সে নারী আবার বিবাহিত। আর সে নারীকে নিয়েই দুই প্রেমিকের মাঝে ঘটল অঘটন। ঘুষিতে মরেই গেল একজন।এ যেন ঠিক ‘এক ফুল দো মালি’র গল্প!

 

ঘটনাটি পশ্চিমবঙ্গের বসিরহাট এলাকার। গতকাল শনিবার ভরদুপুরে এই ঘটনা প্রত্যক্ষ করল বসিরহাট হাসপাতাল চত্বরে আসা লোকজন।

 

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, ওই নারীর প্রেমে পড়া দুজনের একজন প্রৌঢ় এবং অপরজন যুবক। আর দু’জনের সঙ্গে দেখা করতে হাসপাতাল চত্বরই বেছে নিয়েছিলেন ওই নারী। স্থান এক হলেও দু’জনকে আলাদা আলাদা সময়ে দেখা করতে ও আসতে বলেছিলেন তিনি।   কিন্তু স্রেফ সময়ের হেরফেরে মুখোমুখি দেখা হয়ে যায় তিন জনের।

 

আর তার পরেই ঝামেলা লেগে যায় দুই প্রেমিকের! প্রথমে ধস্তাধস্তি। তার পর হাতাহাতি। আচমকা ঘুষিতে জ্ঞান হারান প্রৌঢ়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা জানান, প্রৌঢ় মারা গিয়েছেন।

 

বসিরহাটের আরএন রোডের বাসিন্দা প্রদীপ দত্ত (৫৫) নামে ওই প্রৌঢ়কে খুনের অভিযোগে  টাকির বাসিন্দা সুজিত বিশ্বাস নামের  যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ওই নারীকেও জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়। জেরায় নারীটি প্রদীপবাবু এবং সুজিতের সঙ্গে তার সম্পর্কের কথা স্বীকার করেন।

 

প্রদীপবাবু বৈদ্যুতিক সরঞ্জামের ব্যবসা করতেন। সেই সূত্রেই টাকির ওই নারীর সঙ্গে পরিচয়। অবশ্য তার সঙ্গে আগেই সুজিতের সম্পর্ক ছিল।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৬/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়