ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘গুজব আমার পিছু ছাড়ছে না’

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২০, ২৪ জুলাই ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘গুজব আমার পিছু ছাড়ছে না’

শ্রাবস্তী দত্ত তিন্নি

বিনোদন ডেস্ক : জনপ্রিয় মডেল অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। ২০১৪ সালে দ্বিতীয়বারের মতো আদনান হুদা সাদের সঙ্গে সংসার পেতেছেন এই অভিনেত্রী। এ সংসার আলো করেও এসেছে এক কন্যাসন্তান। কিন্তু হঠাৎ করেই স্বামী আদনানের একটি ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে গুঞ্জন উঠেছে আবারো নাকি সংসার ভাঙছে তিন্নির।

বিভিন্ন সংবাদমাধ্যমে এ নিয়ে খবরও প্রকাশিত হয়েছে। এ বিষয়ে তিন্নির মুঠোফোনে যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি। কিন্তু আজ রোববার তিন্নি তার সামাজিক যোগাযোগমাধ্যমে তার ‘সংসার ভাঙার’ প্রকাশিত একটি খবরের লিংক শেয়ার দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘গুজব আমার পিছু ছাড়ছে না।’

কিছুদিন আগে তিন্নির স্বামী আদনান তার ফেসবুক স্ট্যাটাসে তিন্নির বিরুদ্ধে কিছু অভিযোগ তোলেন। ধারাবাহিক কয়েকটি স্ট্যাটাসে তিনি জানান, ইচ্ছেমতো বাড়ির বাইরে রাত কাটান তিন্নি, এছাড়া কন্যা আরশীর খোঁজ খবর রাখেন না। শুধু তাই নয়, নেশা করার কথাও লিখেন তিনি।

তিন্নির নিউজ লিংক সমেত এ স্ট্যাটাসের পর তার শুভাকাঙ্খিরা নানারকম মন্তব্য করছেন। তাকে এ নিয়ে চিন্তিত না হতেও অনেকে পরামর্শ দিয়েছেন। তবে এ বিষয়ে তিন্নি ও তার স্বামী এখনো পরিস্কার কোনো বক্তব্য দেননি। কিন্তু তিন্নির এই স্ট্যাটাসটি তার ভক্তদের মনে একটু হলেও স্বস্তি দিয়েছে বলেই ধারণা।
   

রাইজিংবিডি/ঢাকা/২৪ জুলাই ২০১৬/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়