ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঢামেকে দিয়াজের মরদেহ

আহমদ নূর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৩, ১০ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢামেকে দিয়াজের মরদেহ

নিজস্ব প্রতিবেদক : ছাত্রলীগ নেতা দিয়াজ ইরফান চৌধুরীর মরদেহ পুনঃময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

 

শনিবার দুপুর সোয়া ২টার দিকে তার লাশ ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বাচ্চু মিয়া।

 

শনিবার সকাল ৮টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের কবরস্থান থেকে তার মরদেহ উত্তোলন করা হয়। প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরির পর সকাল ৯টার দিকে মরদেহ নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেয় সিআইডি।

 

গত মঙ্গলবার (৬ ডিসেম্বর) চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শিবলু কুমার দে পুনঃময়নাতদন্তের জন্য দিয়াজের মরদেহ তোলার আদেশ দেন। একই সঙ্গে তিন সদস্যের বিশেষজ্ঞ টিম গঠন করে ময়নাতদন্ত সম্পন্ন করার জন্য ঢামেক হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধানকে নির্দেশ দেওয়া হয়।

 

প্রসঙ্গত, গত ২০ নভেম্বর রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেট এলাকার ভাড়া বাসা থেকে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা দিয়াজের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার দুদিন পর ২৩ নভেম্বর ময়নাতদন্ত প্রতিবেদনে উল্লেখ করা হয় দিয়াজ আত্মহত্যা করেছেন। ময়নাতদন্ত প্রতিবেদন প্রত্যাখ্যান করে পরদিন ২৪ নভেম্বর চবির সহকারী প্রক্টর ও ছাত্রলীগের সভাপতিসহ ১০ জনকে আসামি করে আদালতে হত্যা মামলা করে তার পরিবার।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১০ ডিসেম্বর ২০১৬/আহমদ নূর/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়