ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘জিসম-থ্রি’ হবে ভারতের সবচেয়ে বেশি ইরোটিক থ্রিলার!

শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩০, ১০ ফেব্রুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘জিসম-থ্রি’ হবে ভারতের সবচেয়ে বেশি ইরোটিক থ্রিলার!

বিনোদন ডেস্ক : বলা বাহুল্য বদলে গেছে বলিউডের সিনেমা। কিন্তু এই পরিবর্তন কতোটা পজেটিভ এ নিয়ে ভাবতে পারেন সে দেশের সমাজবিজ্ঞানীরা। অবস্থা দেখে মনে হচ্ছে বলিউড এখন মেতেছে কে কত ইরোটিক থ্রিলার বানাতে পারে সেই প্রতিযোগিতায়। সেই পালে ভালোই হাওয়া যোগাচ্ছেন সানি লিওনরা।

 

খবরে প্রকাশ `জিসম` সিরিজের তৃতীয় পর্বের কাজ শুরু হতে চলেছে। আর এই সিরিজের সিনেমা মানেই রগরগে সব দৃশ্য থাকবে সেখানে। অনেকে ভেবেছিলেন জিসম-টু যখন পূজা ভাট করছেন তখন এমনটা নাও হতে পারে। কিন্তু দর্শকের এ ধারণা সিনেমা মুক্তির পর পাল্টে যায়। এবার আবার এই পূজা ভাটই ঘোষণা দিয়েছেন, আগের দুটোর চেয়ে নাকি এবারেরটা বলিউডের সবচেয়ে উত্তেজক সিনেমা হতে চলেছে।

 

‘জিসম-থ্রি’ তে তিনজন পুরুষ ও একজন মহিলার গল্প দেখানো হবে। ২০১৭ সালে মুক্তি পাবে সিনেমাটি। এখন চলছে স্ক্রিপ্ট তৈরির কাজ। খোঁজা হচ্ছে পাত্রপাত্রী। ২০০৩ সালে বিপাশা বসু-জন আব্রাহামকে নিয়ে ‘জিসম’ মুক্তি পেয়েছিল। পরিচালনা করেছিলেন অমিত সাক্সেনা, প্রযোজক ছিলেন পূজা ভাট। ২০১২ সালে সানি লিওনের আত্মপ্রকাশ হয়েছিল জিসম-টু দিয়ে। পূজা ভাট নিজে সেই সিনেমা পরিচালনা করেছিলেন। অনেকেরই মনে থাকার কথা, সানি লিওনের কাঁধে চড়ে বাণিজ্যিকভাবে সফল হয়েছিল ছবিটি। সুতরাং পূজা ভাট যে এবারও সানি লিওনকে রাখতে চাইবেন এটা বলে দেয়া যায়। এবার দেখার বিষয় আরো কতটা খোলামেলা হতে পারেন সানি লিওন?

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৬/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়