ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফেনীতে তিন মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা

সৌরভ পাটোয়ারী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৩, ১৪ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফেনীতে তিন মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা

এ ছবি এখন শুধুই স্মৃতি

ফেনী প্রতিনিধি : ফেনীতে দরজা বন্ধ ঘরে মা ও দুই সন্তানের লাশ উদ্ধারের ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করেছে নিহতের ভাই আনোয়ার হোসেন মাসুম।

 

 

মঙ্গলবার রাতে অজ্ঞাতনামাদের আসামি করে মামলাটি দায়ের করা হয়।

 

এর আগে দুপুরে ফেনী জেলা সদর হাসপাতাল মর্গে নিহত তিন জনের ময়নাতদন্ত শেষে ভিসেরা রিপোর্টের জন্য আলামত সংগ্রহ করেছে ময়নাতদন্তকারী চিকিৎসকরা। মঙ্গলবার সন্ধ্যায় ময়নাতদন্ত শেষে শহরের পশ্চিম রামপুরে উজির আলী ভূঁইয়াবাড়িতে তাদের দাফন করা হয়।

 

নিহত মুক্তার ভাই ও মামলার বাদী আনোয়ার হোসেন মাসুম জানান, পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সোমবার রাত থেকে মঙ্গলবার বিকেলে পর্যন্ত তাকে ফেনী থানায় বসিয়ে রাখে। মঙ্গলবার সন্ধ্যায় মামলাসংক্রান্ত বিষয়ে তার স্বাক্ষর নেয় পুলিশ। পরে তার ব্যবহৃত মুঠোফোনটি থানায় জব্দ করে রাখে।

 

ফেনী জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা অসীম কুমার সাহা জানান, তার নেতৃত্বে হাসপাতালের গাইনি বিশেষজ্ঞ ডা. রোকসানা বেগম স্বপনা ও মেডিসিন বিশেষজ্ঞ সঞ্জয় কুমার পাল নিহতদের ময়নাতদন্ত করেছেন। ময়নাতদন্ত শেষে ভিসেরা রির্পোটের জন্য দুই শিশু ও মার বেশ কিছু উপাদান সংগ্রহ করেছেন। যা সিআইডি চট্টগ্রাম কার্যালয়ের ফরেনসিক ল্যাবে পাঠানো হবে। তবে ময়নাতদন্তে কি পাওয়া গেছে সে বিষয়ে তিনি কিছু বলতে অপরাগতা প্রকাশ করেন।

 

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদ খান চৌধুরী মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন।

 

প্রসঙ্গত, গত সোমবার সন্ধ্যায় শহরের রামপুর এলাকার পশ্চিম উকিলপাড়ার বখতেয়ার ভূঁইয়াবাড়ির একটি ঘর থেকে মা মর্জিনা আক্তার মুক্তা (৩০), মেয়ে তাসনিম আহম্মেদ (৮) ও ছেলে মাহিম আহম্মেদের (৫) মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

 

রাইজিংবিডি/ফেনী/১৪ ডিসেম্বর ২০১৬/সৌরভ পাটোয়ারী/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়