ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আ’লীগের ওয়েবসাইটে সাধারণ সম্পাদক এখনও সৈয়দ আশরাফ!

এনআর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৬, ৩১ অক্টোবর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আ’লীগের ওয়েবসাইটে সাধারণ সম্পাদক এখনও সৈয়দ আশরাফ!

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের ওয়েবসাইটে এখনও দলের সাধারণ সম্পাদক হিসেবে নাম রয়েছে সৈয়দ আশরাফুল ইসলামের।

 

দলের জাতীয় সম্মেলনে নবগঠিত কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। কিন্তু দলের ওয়েবসাইটে সাধারণ সম্পাদক হিসেবে তার নাম সোমবার বিকেল ৫টা পর্যন্ত ওঠেনি।

 

রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আওয়ামী লীগের দুইদিন ব্যাপী জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয় গত ২২ ও ২৩ অক্টোবর। সম্মেলনের দ্বিতীয় দিন সভাপতি ও সাধারণ সম্পাদকসহ প্রথম দফায় ২৩ টি পদে নাম ঘোষণা করা হয়। এরপর আরও দুই দফায় পূর্ণাঙ্গ কমিটির ৭টি পদ খালি রেখে ৭৪টি পদে নাম ঘোষণা করা হয়েছে। এখন পর্যন্ত দলের ওয়েবসাইটে এই তথ্য যুক্ত করা হয়নি। এতে এখনো দলের সাধারণ সম্পাদক হিসেবে অর্ন্তভুক্ত আছে বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের নাম। এছাড়াও যুক্ত হয়নি নতুন কমিটিতে ঠাঁই পাওয়া নেতাদের নাম।

 

আওয়ামী লীগের ওয়েবসাইটের দুইটি লিঙ্কে প্রবেশ করে এই চিত্র পাওয়া যায়। লিঙ্কগুলো হল : https://albd.org/index.php/bn/connect/addressbook , https://albd.org/index.php/bn/party/organization

 

আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য দুই নেতার কাছে এ বিষয়ে জানতে চাইলে তারা নাম প্রকাশ না করার শর্তে বলেন, ‘আমরা এ ব্যাপারে কোন কিছুই জানি না। যারা এর দায়িত্বে আছেন তাদের কাছে জানতে পারবেন।’

 

উল্লেখ্য, আওয়ামী লীগের ওয়েবসাইটটি তত্ত্বাবধান করে আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই)। কিন্তু এ ব্যাপারে সিআরআই সংশ্লিষ্টরাও কোন মন্তব্য করতে চাননি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩১ অক্টোবর ২০১৬/এনআর/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়