ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘ফ্লপ’ ফ্যালকাও এবার চেলসিতে

পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩১, ৩ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ফ্লপ’ ফ্যালকাও এবার চেলসিতে

রাদামেল ফ্যালকাও

ক্রীড়া ডেস্ক : গত মৌসুমে বেশ ঘটা করেই রাদামেল ফ্যালকাওকে মোনাকো থেকে ধারে এক বছরের জন্য ইংল্যান্ডকে এনেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু রেড ডেভিলদের হয়ে নিজেকে মেলে ধরতে ব্যর্থ হন কলম্বিয়ার এই স্ট্রাইকার। ইংলিশ প্রিমিয়ার লিগে ২৬ ম্যাচে মাত্র ৪ গোল করেন তিনি, পুরো মৌসুমেই ছিলেন ফ্লপ।

 

মৌসুম শেষে তাই ফ্যালকাওকে আর দলে রাখেনি ম্যানচেস্টার ইউনাইটেড। গত মৌসুমে পুরোপুরি ফ্লপ সেই ফ্যালকাওকে এবার দলে ভেড়াল আরেক ইংলিশ ক্লাব চেলসি। মোনাকো থেকে ধারে এক বছরের জন্য স্ট্যামফোর্ড ব্রিজে নাম লিখিয়েছেন কলম্বিয়ান স্ট্রাইকার। ফলে ইংল্যান্ডে আরেকবার নিজেকে প্রমাণের সুযোগ পেলেন ২৯ বছর বয়সি এই ফুটবলার।

 

শুক্রবার মোনাকোর সঙ্গে চুক্তির বিষয়টি চূড়ান্ত করে চেলসি। চুক্তির অংশ হিসেবে মোনাকোতে যোগ দেবেন চেলসির ক্রোয়েশিয়ান মিডফিল্ডার মারিও প্যাসালিক। গত মৌসুমে স্প্যানিশ ক্লাব এলচের হয়ে খেলেছিলেন এই তরুণ তুর্কি।   

 

চেলসিতে যোগ দিয়ে ফ্যালকাও বেশ উচ্ছ্বসিত। লিগ চ্যাম্পিয়নদের হয়ে খেলতে তিনি মুখিয়ে আছেন বলে জানালেন, ‘চেলসিতে যোগ দিয়ে আমি খুবই খুশি। অনুশীলন শুরু করতে আমি মুখিয়ে আছি। আমাদের লক্ষ্য প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখা এবং ইউরোপে সফল হওয়া।’

 

গত মৌসুমের ব্যর্থতা ভুলে ফ্যালকাও এবার চেলসির জার্সিতে শেষ পর্যন্ত কতটা সফল হতে পারেন, সেটাই এখন দেখার!  

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩ জুলাই ২০১৫/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়