ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অপূর্ব যখন লেখক!

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৮, ৩ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অপূর্ব যখন লেখক!

বিনোদন ডেস্ক : অভিনেতা হিসেবেই পরিচিত জিয়াউল ফারুক অপূর্ব। এবার লেখক পরিচয়ে নতুন করে ধরা দিলেন তিনি। তবে বাস্তব জীবনে নয়, একটি একক নাটকে এমন চরিত্রে ক্যামেরাবন্দি হয়েছেন এই অভিনেতা। রাইজিংবিডিকে এমনটাই জানিয়েছেন নির্মাতা দীপু হাজরা।  

 

‘শব্দের শরীর’ শিরোনামের নাটকটি রচনা করেছেন আহসান হাবিব। নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে লেখক চরিত্রে দেখা যাবে অপূর্বকে।

 

নাটকের গল্প প্রসঙ্গে দীপু হাজরা বলেন, ‘অপূর্বর বাবা লেখক ছিলেন। তার বাবার ইচ্ছে ছিল ছেলেও নাম করা লেখক হবে। তাই বাবার ইচ্ছে পূরণ করতেই অপূর্ব কলম হাতে নেয়। তারপর খুব অল্প সময়ের মধ্যে সারা দেশে ছড়িয়ে পড়ে লেখক অপূর্বর নাম।  যদিও পরবর্তীতে জানা যায়, তার নামে লেখাগুলো তার নিজের নয়, এগুলো তার স্ত্রী চারুর লেখা। মূলত চারুই খুব ভালো লিখে। এভাবে এগিয়ে গেছে নাটকের গল্প।’

 

নাটক প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘দীপু ভাইয়ের সঙ্গে আমি অনেকগুলো কাজ করেছি। তিনি অনেক ভালো কাজ করেন।  এই নাটকের গল্পটাও অসাধারণ।  বিশেষ  করে আমার চরিত্রটা আলাদা। অভিনয় করতে গিয়েও বেশ মজা পেয়েছি।  আশা করি, দর্শকরা একটু ভিন্নতা পাবেন।’

 

সম্প্রতি উত্তরার বিভিন্ন লোকেশন নাটকটির শুটিং শেষ হয়েছে। অপূর্ব ছাড়া এতে আরো অভিনয় করেছেন মৌটুসী বিশ্বাস, সাব্বির আহমেদ, রাহাদ খান, জাবেদুর রহমান, জাফিয়া হক, এস এম কাশেমসহ আরো অনেকে। খুব শিগগিরই নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে বলেও জানিয়েছেন নির্মাতা।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩ ডিসেম্বর ২০১৬/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়