ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ঈদে তাদের ‘আড়াল’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৬, ২৯ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঈদে তাদের ‘আড়াল’

বিনোদন প্রতিবেদক : ঈদকে সামনে রেখে দেশের টিভি চ্যানেলগুলো নানা অনুষ্ঠান দিয়ে সাজিয়ে থাকে বিশেষ অনুষ্ঠানমালা। এর মধ্যে অন্যতম নাটক। এরইমধ্যে নির্মাতারা নাটক নির্মাণে ব্যস্ত হয়েছেন। এরই ধারাবাহিকতায় সাখাওয়াত মানিক নির্মাণ করেছেন ‘আড়াল’ শিরোনামের নাটক।

ধনী-গরিবের পার্থক্য নিয়ে নির্মিত হয়েছে এ নাটকটি। কাজী ইউসুফ আলী খোকন রচনা করেছেন ‘আড়াল’। এর গল্প ভাবনা সাখাওয়াত মানিকের। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন নজরুল রাজ ও লাক্স তারকা নাদিয়া আফরিন মিম। এছাড়াও অভিনয় করছেন ছোট পর্দার শক্তিমান অভিনেতা শহীদুজ্জামান সেলিম, তানভীর, অন্তু, রাইসা খান প্রমুখ।

রাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘আড়াল’ নাটকের গল্পে দেখা যাবে, ধনী বাবা শহীদুজ্জামান সেলিমের একমাত্র মেয়ে নাদিয়া আফরিন মিম। মডার্ন মিম সারাদিন পার্টি নিয়ে ব্যস্ত। বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়েই তার জীবন চলছে। অপরদিকে, গ্রামের মধ্যবিত্ত পরিবারের শিক্ষিত যুবক নজরুল রাজ। পড়াশোনা শেষ করেও বেকার। গ্রামের রহমান সাহেবের একটি চিঠি নিয়ে ঢাকায় এসে ধনী ব্যবসায়ী শহীদুজ্জামান সেলিমের মেয়ের ড্রাইভারের চাকরি পান। তবে ধনীর দুলালি নাদিয়ার একদমই পছন্দ নয় নজরুলকে। এরপরই গল্প মোড় নেয় অন্যদিকে, ঘটতে থাকে নানান ঘটনা।

নাটক প্রসঙ্গে নজরুল রাজ বলেন, ‘গল্পে আমি থাকি নাদিয়ার গাড়ির ড্রাইভার। আর নাদিয়া বড়লোক বাবার একমাত্র মেয়ে। এতে দর্শকরা ধনী-গরিবের পার্থক্যটা উপলব্ধি করতে পারবেন। আশা রাখি, দর্শকদের ভালো লাগবে। সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ করা হয়।’


রাইজিংবিডি/ঢাকা/২৯ জুলাই ২০১৯/রাহাত/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়