ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

কলারোয়ায় চাচাদের হাতে ভাইপো খুন

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২৪, ৩১ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কলারোয়ায় চাচাদের হাতে ভাইপো খুন

সাতক্ষীরা সংবাদদাতা : জেলার কলারোয়ায় জমি নিয়ে বিরোধের জেরে ট্রলিচালক ভাইপো আলফাজ হোসেন গাজীকে (৩০) কুপিয়ে হত্যা করেছে চাচারা।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সোনাবাড়িয়ায় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আলফাজ হোসেন গাজী কলারোয়া উপজেলার দক্ষিণ সোনাবড়িয়া গ্রামের শাহাদাত গাজীর ছেলে।

নিহতের বড়ভাই আলতাফ হোসেন গাজী বলেন, ছয় বছর ধরে তার চাচাদের সাথে জমি নিয়ে পারিবারিক বিরোধ চলছিল। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে তার আপন চাচা সলেমান গাজী, চাচতো চাচা ইসমাইল, গণি ও চাচতো ভাই নাজমুল সংঘবদ্ধভাবে বাড়ির মধ্যে এসে আলফাজকে কোপায়। আশঙ্কাজনক অবস্থায় আলফাজকে প্রথমে কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য তাকে মঙ্গলবার মধ্যরাতে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর হাসপাতালের চিকিৎসক ডা. মাহবুবুর রহমান রাইজিংবিডিকে বলেন, আলফাজকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে এলে হার্টবিট দেখতে দেখতেই সে মৃত্যুর কোলে ঢলে পড়ে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনীর-উল-গীয়াস রাইজিংবিডিকে বলেন, চাচাদের সাথে জমি নিয়ে বিরোধের জেরে আলফাজকে হত্যা করা হয়েছে। এই ঘটনায় দুই নারীকে আটক করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।


রাইজিংবিডি/সাতক্ষীরা/৩১ জুলাই ২০১৯/শাহীন গোলদার/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়