ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জেল ও বিজিবির জয়

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৭, ১৩ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জেল ও বিজিবির জয়

‘ওয়ালটন রেফ্রিজারেটর ১৬তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ-২০১৯ সুপার লিগ’ এর সপ্তম দিনের খেলা আজ রোববার কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। তাতে জয় পেয়েছে বাংলাদেশ জেল ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

দিনের প্রথম ম্যাচে বর্ডার গার্ড বাংলাদেশ ৫৫-২৩ পয়েন্টে হারিয়েছে আজাদ স্পোর্টিং ক্লাবকে। আর দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ জেল ৪৪-২২ পয়েন্টে হারিয়েছে ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবকে।

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী (বিপিএম (বার), মহা-পুলিশ পরিদর্শক) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ পুলিশ বনাম বাংলাদেশ বিমানবাহিনী এবং বাংলাদেশ সেনাবাহিনী বনাম বাংলাদেশ নৌবাহিনীর মধ্যকার লিগের শেষ দুটি ম্যাচ উপভোগ করবেন। তিনি সময় দেওয়া সাপেক্ষে ম্যাচ দুটি অনুষ্ঠিত হওয়ার তারিখ নির্ধারণ করা হবে।

১৫টি দল নিয়ে গেল মাসে শুরু হয়েছিল ১৬তম প্রিমিয়ার ডিভিশন কাবাডি লিগ-২০১৯। সেখান থেকে যোগ্যতার প্রমাণ দিয়ে ৮টি দল উঠেছে সুপার লিগে। দলগুলো হল বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ বিমান বাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ জেল, আজাদ স্পোর্টিং ক্লাব ও ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব।

দলগুলোকে দুটি গ্রুপে ভাগ করে আজ থেকে শুরু হয়েছে সুপার লিগ। সুপার লিগে মোট ২৮টি ম্যাচ হবে। ৭ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত সুপার লিগের ম্যাচগুলো অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সেটা পিছিয়েছে। পয়েন্ট তালিকায় শীর্ষে থাকা দলটি চ্যাম্পিয়ন হবে। তবে এই লিগে জাতীয় দলের কোনো খেলোয়াড় অংশ নেয়নি। তারা আসন্ন সাফ গেমসে সামনে রেখে নিজেদের প্রস্তুত করছে।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের সকল খেলোয়াড়দের ট্রফি ও মেডেলের পাশাপাশি ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হবে।


ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়