ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আমাকে টার্গেট করে হামলা: তাবিথ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৭, ২১ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আমাকে টার্গেট করে হামলা: তাবিথ

নির্বাচনী প্রচারে ‘আমাকে টার্গেট করে’ হামলা করা হয়েছে অভিযোগ করেছেন ঢাকা সিটি নির্বাচনে উত্তরের মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। হামলায় বিএনপির এই মেয়রপ্রার্থী আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোয়া ১১টার দিকে রাজধানীর গাবতলীর আনন্দনগর তেলের মিল এলাকায় গণসংযোগ করছিলেন তাবিথ আউয়াল। এ সময় পিছন থেকে হঠাৎ ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে ইট পাটকেল নিক্ষেপ শুরু হয়। ইট তাবিথের শরীরের ওপর এসেও পরে। এ সময় তাবিথসহ কয়েকজন প্রচারকর্মী আহত হন।  

৯ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের কমিশনারপ্রার্থী মুজিব সরোয়ার মাসুমের প্রত্যক্ষ নেতৃত্বে এই হামলা হয়েছে বলে অভিযোগ করে তাবিথ বলেন, ‘পেছন থেকে কাপুরুষের মতো আমাকে টার্গেট করে মারা হয়েছে। সবচেয়ে ভয়ঙ্কর ব‌্যাপার হলো, কিছু পুলিশ কর্মকর্তার সামনেই এই হামলা হয়েছে।’  

হামলার পরেও গণসংযোগ অব্যাহত রেখেছেন তাবিথ। একইসঙ্গে ভোটাররা যা‌তে ভয়-ভী‌তি ছাড়া নির‌পেক্ষভা‌বে ভোট দি‌তে পারেন সে ব্যবস্থা নি‌তে নির্বাচন ক‌মিশ‌নের প্র‌তি তিনি দা‌বি জানান।   

মঙ্গলবার সকাল ১০টা ৫০ মি‌নি‌টে গাবতলী পর্বত সি‌নেমা হ‌লের সাম‌নে থে‌কে গণসং‌যোগ শুরু করেন তা‌বিথ আউয়াল। এ সময় তিনি বলেন, ভোটাররা সুষ্ঠু নির্বাচন নি‌য়ে শঙ্কার ম‌ধ্যে আ‌ছেন। ই‌ভিএম নিয়ে জনগ‌ণের ম‌ধ্যে এক ধর‌নের শঙ্কা কাজ কর‌ছে। আমা‌দের মাইক কে‌রে নেওয়া হ‌য়ে‌ছে। বি‌ভিন্নভাবে বাধা দেওয়া হ‌চ্ছে।  এভা‌বে চল‌লে ভোটাররা ভ‌য়ের ম‌ধ্যে থাক‌বেন। সুষ্ঠু নির‌পেক্ষ নির্বাচন করা সম্ভব হ‌বে না।

বক্তব‌্যে তিনি ইসির প্রসঙ্গ টেনে বলেন, ‘ই‌সি নির্বাচ‌নের তা‌রিখ নি‌য়ে বিত‌র্কের সৃ‌ষ্টি ক‌রে‌ছিল। এখন তারা সুষ্ঠু সমাধা‌নে আস‌তে পে‌রে‌ছে।  আশা করছি, তারা ভোট দেওয়ার প‌রি‌বেশ তৈ‌রি কর‌বে। ’

এ সময় উপ‌স্থিত ছি‌লেন, বিএন‌পি চেয়ারপারস‌নের উপ‌দেষ্টা হা‌বিবুর রহমান হা‌বিব, সহ-দফতর সম্পাদক বেলাল আহ‌মেদ, নির্বাহী ক‌মি‌টির সদস্য না‌জিম উ‌দ্দিন আলম, ৯নং ওয়া‌র্ডের কাউ‌ন্সিলর প্রার্থী সাইদুল ইসলামসহ বিএন‌পি ও তার অঙ্গ সহ‌যো‌গী সংগঠ‌নের নেতাকর্মীরা।

 

ঢাকা/সাওন/তারা

 


 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়