ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রেম ও প্রতারণার গল্প ‘কাসেম কলি

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৩, ১৭ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেম ও প্রতারণার গল্প ‘কাসেম কলি

বিনোদন ডেস্ক: নিমপুর এক অজ পাড়া গাঁ। এই গ্রামে কলি নামে এক মহিলা চোর ধরা পড়ে। সকালবেলা গ্রামের পঞ্চায়েতে কলিকে নিয়ে বিচার বসে। কিন্তু কলি চিৎকার করে বলতে থাকে—সে চোর না। সে ঢাকার এক গার্মেন্টসকর্মী। তার সঙ্গে এক ছেলে ভালোবাসার নামে প্রতারণা করে পালিয়েছে। কলি জানে, সেই ছেলের গ্রামের বাড়ি এই নিমপুরে। সেই ছেলেকে খুঁজতে ভোরবেলায় এই গ্রামে এসেছে কলি। পঞ্চায়েতের কেউ কেউ কলির কথা বিশ্বাস করে, আবার কেউ কেউ করে না।

এমন সময় খবর পেয়ে থানার ওসি হাজির হন এবং কলির কথা শুনে সত্য ঘটনা আবিষ্কার করেন। আসলে কলির কথাই সত্য কারণ কলির সঙ্গে যে ছেলেটা ভালোবাসার নামে প্রতারণা করেছে সে এই গ্রামেরই ছেলে। এই ছেলের নামে আরো অনেক বদনাম রয়েছে। কলি ওসির কল্যাণে ছাড়া পেলেও সে ঢাকা ফিরে যাবে কি করে এ নিয়ে ওসি খুবই চিন্তিত হয়ে পড়েন। ওসি তার সবচেয়ে সৎ হাবিলদার কাশেমকে এ দায়িত্ব দেন। তারপর গল্পে নতুন মাত্রা যোগ হয়।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘কাসেম কলি’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সোহেল আরমান। এতে কাশেম চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো। কলি চরিত্রে দেখা যাবে শবনম ফারিয়াকে। আগামীকাল রোববার রাত সাড়ে ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি।


রাইজিংবিডি/ঢাকা/১৭ আগস্ট ২০১৯/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়