ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বঙ্গ-তে ‘কালিদাস’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৫, ৬ আগস্ট ২০২২   আপডেট: ১৬:৫৯, ৬ আগস্ট ২০২২
বঙ্গ-তে ‘কালিদাস’

শহরজুড়ে রহস্যময় মৃত্যুর মিছিল। আত্মহত্যা নাকি হত্যা? জানতে দেখুন ‘কালিদাস’। স্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গ-তে ৫ আগস্ট থেকে ফ্রিতে সিনেমাটি দেখা যাচ্ছে।

তামিল ব্লকবাস্টার ক্রাইম, অ্যাকশন, মিস্ট্রি, থ্রিলার সিনেমা ‘কালিদাস’। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন— ভারত শ্রীনিবাসন এবং অ্যান শীতল।

গল্পের কেন্দ্রীয় চরিত্র কালিদাস একজন নিবেদিতপ্রাণ পুলিশ। তার ওপর দায়িত্ব পড়ে শহরে ঘটতে থাকা ধারাবাহিক আত্মহত্যাগুলোর তদন্তের। কর্তব্যের ডাকে সে রাত-দিন কাটাচ্ছে ব্যস্ত সময়। ওদিকে সময় দিতে না পারায় স্ত্রী বিদ্যার সঙ্গে ঘটতে থাকে সম্পর্কের অবনতি। কীভাবে সবদিক সামলাবে কালিদাস?

চলচ্চিত্র শুরু হয় এক মেয়ের আত্মহত্যার ঘটনা দিয়ে। একটি বহুতল অ্যাপার্টমেন্টের ছাদ থেকে ঝাঁপিয়ে পড়ে সে। ঘটনাস্থলে যায় পুলিশের ছোট একটি দল। নেতৃত্বে কালিদাস। মৃতদেহ পরীক্ষা করে তারা ধরে নেয় আত্মহত্যা। কিন্তু পরপর ঘটতে থাকে একই রকম আত্মহত্যার ঘটনা। চমকে ওঠে কালিদাস। এমন পরিস্থিতিতে কী করবে সে? জানতে হলে দেখতে হবে সিনেমাটি।

‘কালিদাস’ রচনা ও পরিচালনা করেছেন শ্রী সেন্থিল। ২০১৯ সালের ১৩ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পায়। বক্স অফিসেও সফল এই সিনেমা।

সিনেমা প্রসঙ্গে বঙ্গ’র ডেপুটি চিফ কন্টেন্ট এডিটর জাহিদ আহমেদ বলেন, ‘যারা রহস্য সমাধান করতে ভালোবাসেন, সিনেমার শেষ পর্যন্ত দেখার জন্য কৌতূহল ধরে রাখেন, কালিদাস (বাংলায় একই নামে ডাব করা) সিনেমাটি তাদের জন্য। পরিচালক দর্শকদের সাসপেন্সের জালে এমনভাবে মোহাবিষ্ট করে রাখেন যে, এক মুহূর্তের জন্যেও স্ক্রিন থেকে চোখ সরানো যায় না। সঙ্গে মিউজিকে ভূতুড়ে আবহ এবং স্টাইলাইজড এডিটিং সেই রোমাঞ্চকে বাড়িয়ে তোলে বহুগুণ। আশা করি আমাদের দর্শকরা কালিদাস সিনেমাটি দারুণ উপভোগ করবেন।’

‘কালিদাস’ সিনেমাটি উপভোগ করতে গুগল প্লে স্টোর বা আইওএস স্টোর থেকে বঙ্গ অ্যাপটি ডাউনলোড করে নিন অথবা ভিজিট করুন: www.bongobd.com

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়