RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১২ ১৪২৭ ||  ০৯ রবিউস সানি ১৪৪২

যশোরের অভয়নগরে ৫৫ বস্তা চোরাই খাদ্যপণ্য জব্দ

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫১, ২২ নভেম্বর ২০২০  
যশোরের অভয়নগরে ৫৫ বস্তা চোরাই খাদ্যপণ্য জব্দ

অভয়নগরে মেসার্স আপন এন্টারপ্রাইজ নামে একটি পশু খাদ্যের দোকান থেকে ৫৫ বস্তা চোরাই খাদ্যপণ্য (চিনি, লবন, সুজি, ডাল) জব্দ করেছে ডিবি পুলিশ। ১ লাখ ৪৬ হাজার টাকাসহ এই ঘটনায় দোকান মালিক তৌহিদুর রহমান আজাদকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) দুপুরে উপজেলার প্রেমবাগ ইউনিয়নের প্রেমবাগ গেট বাজারে এ ঘটনা ঘটে। তৌহিদুর রহমান আজাদ প্রেমবাগ ইউনিয়নের বনগ্রামের মৃত আব্দুল খালেক বিশ্বাসের ছেলে।

গ্রেপ্তার হওয়া তৌহিদুর রহমান আজাদের চাচাতো ভাই শাহীন পারভেজ জানান, শনিবার দুপুরে যশোর জেলা ডিবি পুলিশের একটি দল তার ভাইয়ের দোকানে চোরাই খাদ্যপণ্য ক্রয় ও মজুদের অভিযোগে অভিযান শুরু করে। এক পর্যায়ে ৫০ কেজির চিনি, লবন, ডাল ও সুজির পৃথক ৫৫ বস্তা মালামাল উদ্ধারপূর্বক জব্দ করে। পরে দোকানের ক্যাশবাক্স থেকে নগদ ১ লাখ ৪৬ হাজার টাকাসহ আমার ভাইকে গ্রেপ্তার করে।

জব্দকৃত মালামাল ও টাকা নেওয়ার বিষয়ে ডিবি পুলিশ কর্তৃক সিজার লিস্ট করা হয়েছিল কি এমন প্রশ্ন তিনি এড়িয়ে যান। প্রত্যক্ষদর্শী ও স্থানীয় ব্যবসায়ীরা জানান, মেসার্স আপন এন্টারপ্রাইজ নামক দোকানের ভিতর থেকে ৫৫ বস্তা চিনি, লবন, সুজি ও ডাল জব্দ করা হয়। এছাড়া দোকানের ক্যাশ বাক্স থেকে নগদ ১ লাখ ৪৬ হাজার টাকাসহ দোকান মালিককে গ্রেপ্তার করে নিয়ে যায় যশোর জেলা ডিবি পুলিশের একটি দল।

এ ব্যাপারে যশোর জেলা ডিবি পুলিশের পরিদর্শক (ওসি) সৌমেন দাস জানান, তদন্তের স্বার্থে তেমন কিছু জানানো সম্ভব হচ্ছে না। তবে চোরাই খাদ্যপণ্য ক্রয় মামলায় মেসার্স আপন এন্টারপ্রাইজ থেকে খাদ্যপণ্য জব্দ ও কিছু টাকা উদ্ধার করা হয়েছে। দোকান মালিককে গ্রেপ্তার করা হয়েছে। বিস্তারিত জেলা ডিবি পুলিশ কার্যালয় থেকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানানো হবে।

রিটন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়