ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অন‌্যের স্ত্রীকে বিয়ে, ছুরিকাঘাতে গেইটম‍্যানকে হত‌্যা!

ঢামেক প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৮, ১৩ জুন ২০২২  
অন‌্যের স্ত্রীকে বিয়ে, ছুরিকাঘাতে গেইটম‍্যানকে হত‌্যা!

রাজধানীর কমলাপুর রেলস্টেশনের ৮নং প্লাটফর্মের আইসিডি গেইটের সামনে ছুরিকাঘাতে মো. শাহিন (৩৮) নামের এক গেইটম্যানকে হত‌্যা করা হয়েছে। নিহতের প্রতিবেশী বলছে, কাঞ্চন নামে এক ব্যক্তির স্ত্রীকে বিয়ে করার জেরে এ ঘটনা ঘটেছে। 

রোববার (১২ জুন) সন্ধ্যা ৭টার দিকে গুরুতর আহত অবস্থায় শাহিনকে উদ্ধার করে মুগদা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে নয়টায় মৃত ঘোষণা করেন।

নিহতের গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলা থানার হাটধলা গ্রামে। তারা বাবা মৃত আবদুল কাদির। বর্তমানে মুগদা এলাকায় থাকত সে। 

প্রতিবেশী মিঠু বলেন, শাহিন রেলওয়ে গেইটম্যান হিসেবে কর্মরত ছিল। একমাস আগে কাঞ্চনের স্ত্রী রাশিদা বেগমকে বিয়ে করে সে। এই নিয়ে কাঞ্চনের সঙ্গে শত্রুতা সৃষ্টি হয়। গতকাল সন্ধ্যার দিকে তাকে ছুরিকাঘাত করে বলে আমাদের ধারণা। কাঞ্চনের এলাকায় একটি ভাঙারির দোকান রয়েছে।

কমলাপুর রেলওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রিয়াজ মাহমুদ বলেন, খবর পেয়ে মুগদা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগ থেকে তার মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়না তদন্তের জন্য সোমবার (১৩ জুন) সকালে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, কাঞ্চন শিকদার নামের এক ব্যক্তির সঙ্গে পূর্ব শত্রুতার জের ধরে তাকে ছুরিকাঘাত করা হয়। পরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দ্রুত মুগদা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে নয়টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কাঞ্চন শিকদারকে আটক করা হয়েছে। কী কারণে এমন ঘটনা ঘটিয়েছে, বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়না তদন্তের প্রতিবেদনের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বুলবুল/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়