RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৬ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ২২ ১৪২৭ ||  ১৯ রবিউস সানি ১৪৪২

অপূর্ব-সুজানার টানাপোড়েন!

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৯, ১০ সেপ্টেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অপূর্ব-সুজানার টানাপোড়েন!

বিনোদন ডেস্ক : ইফতেখার আহমেদ। দেশের প্রথিতযশা কথাসাহিত্যিক। বয়স ৩৫।  লেখালেখির জন্য একা থাকতেই পছন্দ করেন। কিন্তু বিথী নামের একটি মেয়েকে দেখার পর থেকে সংসারী হওয়ার স্বপ্নটা যেন হুট করেই ধরা দেয় ইফতেখারের।

তারপর তাদের ভালোলাগা, প্রেম, বিয়ে। এরপর সংসার। এ পর্যন্ত সব কিছু ঠিক ছিল। কিন্তু কেন যেন দিন দিন একটা দূরত্ব তৈরী হয় দুজনের মধ্যে। এক পর্যায়ে আলাদা হয়ে যায় তারা। এখান থেকেই শুরু হয় গল্পের নতুন মোড়।  

বিথী ফিরে যায় মায়ের কাছে। নিজের কষ্টটাকে ভুলে থাকতে বিথী একটি স্কুলে জয়েন করেন। মাঝে মাঝে পুরোনো কথা মনে পড়ে তার। এভাবেই কাটছিল তার সময়।  এর মধ্যে বিথীর মা তাকে আবারো বিয়ের জন্য চাপ দেয়। এ নিয়ে বিথীর মানসিক টানাপোড়েন শুরু হয়।

অন্যদিকে ইফতেখার আগের মতোই আছেন। তবে বিথীর অনুপস্থিতি তাকে মানসিকভাবে অস্থির করে তুলেছে। এদিকে ইফতেখারের  প্রেমে পড়েন আমেরিকার বিখ্যাত এক প্রকাশকের মেয়ে। এ নিয়ে শুরু হয় ইফতেখারের  টানাপোড়েন। এমন গল্প নিয়ে এগিয়ে গেছে কফিশপ শিরোনামের একক নাটক। রাইজিংবিডিকে এমনটাই জানান নির্মাতা রাকেশ বসু।

রাকেশ বসুর রচনা ও পরিচালনায় এতে ইফতেখারের চরিত্রটি রূপায়ন করেছেন অপূর্ব। আর বিথীর চরিত্রে অভিনয় করেছেন সুজানা। গত ৮-৯ সেপ্টেম্বর নগরীর উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। ঈদুল আজহার ৬ষ্ঠ দিন সন্ধ্যা ৭টায় আরটিভিতে নাটকটি প্রচারিত হবে।
 


রাইজিংবিডি/ঢাকা/১০ সেপ্টেম্বর ২০১৬/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়