Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৩ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮ ||  ০১ জিলক্বদ ১৪৪২

অবশেষে ক‌্যামেরার সামনে সিমলা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৫, ১৩ এপ্রিল ২০২১  
অবশেষে ক‌্যামেরার সামনে সিমলা

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সিমলা। বলিউডে অভিনয় করতে গিয়ে কয়েক বছর দেশের কোনো কাজ করার সুযোগ পাননি এই চিত্রনায়িকা। প্রায় দুই বছর মুম্বাইতে ছিলেন তিনি। সম্প্রতি দেশে ফিরেও কোনো কাজ করতে দেখা যায়নি তাকে। অবশেষে ক‌্যামেরার সামনে দাঁড়ালেন সিমলা। তবে কোনো চলচ্চিত্র নয়, একটি ধারাবাহিক নাটকে দেখা যাবে তাকে।

ঈদ উপলক্ষে অভিনেতা-নির্মাতা হাসান জাহাঙ্গীর নির্মাণ করেছেন সাত পর্বের ধারাবাহিক নাটক ‘আমার বউ সেলেব্রিটি’। টিপু আলম মিলনের গল্প ভাবনায় নাটকটির চিত্রনাট্যও রচনা করেছেন নির্মাতা। এতে একজন চিত্রনায়িকার চরিত্রে দেখা যাবে সিমলাকে। 

প্রথমবার কোনো ধারাবাহিক নাটকে অভিনয় করলেন সিমলা। কাজের অভিজ্ঞতা জানিয়ে এই অভিনেত্রী বলেন—‘হাসান জাহাঙ্গীর ভাইয়ের পরিচালনায় এবারই প্রথম কাজ করছি। পুরো ইউনিটটি একটি পরিবারের মতো। সবাই ভীষণ আন্তরিক। পরবর্তীতে এমন ভালো গল্পে তার নির্দেশনায় কাজ করতে চাই।’

সিমলার অভিনয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন পরিচালক। তা জানিয়ে হাসান জাহাঙ্গীর বলেন, ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত একজন গুণী অভিনেত্রী সিমলা। গল্প এবং চরিত্রের প্রতি তার একাত্মতা, ক্যামেরার সামনে তার দুর্দান্ত পারফরম‌্যান্স আমাকে মুগ্ধ করেছে।’

নাটকটির অন‌্যান‌্য চরিত্রে অভিনয় করছেন—মারুফ, নিথর মাহবুব, নীলা, শাহীন খান, শামীম, তমাল, কামরুল, ড্যানিরাজ প্রমুখ। আসন্ন ঈদে বৈশাখী টিভিতে ‘আমার বউ সেলেব্রিটি’ নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়