ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মাদক-অবৈধ অস্ত্র রাখার দায়ে এরফানের ১ বছর কারাদণ্ড

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৯, ২৬ অক্টোবর ২০২০   আপডেট: ০৮:১৫, ২৭ অক্টোবর ২০২০
মাদক-অবৈধ অস্ত্র রাখার দায়ে এরফানের ১ বছর কারাদণ্ড

অবৈধ ওয়াকিটকি রাখা ও অনুমোদন ছাড়া বিদেশি মদ সেবনের দায়ে ঢাকা-৭ আসনের সংসদ সদস‌্য হাজী সেলিমের ছেলে এরফান সেলিম এবং তার দেহরক্ষী জাহিদকে এক বছর করে সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। সোমবার এ কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

সন্ধ্যায় রাজধানীর দেবিদাস ঘাট লেন সংলগ্ন এরফানের দাদার বাসার সামনে ব্রিফিংয়ে র‌্যাবের আইন ও গণমাধ‌্যম বিভাগের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ এ তথ্য জানান।

তিনি বলেন, অবৈধ অস্ত্র রাখার দায়ে ৬ মাস এবং মাদকের জন্য আরও ছয় মাস দিয়ে মোট এক বছরের সাজা দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।

আশিক বিল্লাহ বলেন, সুনির্দিষ্ট তথ্য-প্রমাণের ভিত্তিতে এরফানের বাসায় অভিযান চালানো হয়েছে। এ সময় এরফান ও জাহিদ বাসায় অবস্থান করছিলেন।’

তিনি বলেন, অভিযানে দুটি পিস্তল, ৪০০ পিস ইয়াবা, মদ, হ্যান্ডকাপ, অনুমোদনহীন ৩৮টি ওয়াকিটকি, পাঁচটি ভিপিএস সেট, একটি ব্রিফকেস, একটি ড্রোন এবং সাত বোতল বিদেশি মদ ও বিয়ার জব্দ করা হয়েছে।

রোববার (২৫ অক্টোবর) সন্ধ‌্যায় নৌবাহিনীর এক কর্মকর্তাকে মারধরের অভিযোগ ওঠে এরফানসহ কয়েকজনের বিরুদ্ধে। এ ঘটনায় ধানমন্ডি থানায় ভুক্তভোগীর পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। সেখানে পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও দুজনকে আসামি করা হয়। তাদের মধ্যে এরফানের গাড়ির চালক মিজানুর রহমানকে গ্রেপ্তার করেছে ধানমন্ডি থানা পুলিশ।

মাকসুদ/এসএম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়