ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অভিষেকের অপেক্ষায় নাসিম শাহ-হায়দার আলী

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৯, ২১ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
অভিষেকের অপেক্ষায় নাসিম শাহ-হায়দার আলী

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। প্রথমবারের মতো টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েছেন পেস সেনসেশন নাসিম শাহ এবং পিএসএল মাতানো টিনএজার হায়দার আলী। ইংল্যান্ডের মাটিতে সংক্ষিপ্ত ফরম্যাটে অভিষেকের সম্ভাবনা রয়েছে দুই ক্রিকেটারেরই।

এদিকে দলে অভিজ্ঞ শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ,মোহাম্মদ আমিরকে রেখেছে পিসিবি। যারা টেস্ট দলে না থাকলেও ইংল্যান্ডে বায়ো-সিকিউরিটির মধ্যেই রয়েছেন। এদিকে টেস্টের মতো টি-টোয়েন্টিতেও ব্যাক আপ উইকেটরক্ষক হিসেবে সুযোগ পেয়েছেন সরফরাজ আহমেদ।

দল নির্বাচন নিয়ে কোচ এবং প্রধান নির্বাচক মিসবাহ উল হক বলেন, ‘আমরা আমাদের নিয়মিত টি-টোয়েন্টি ফরম্যাটের একাদশের উপর ভর করে দল সাজিয়েছি। স্কোয়াডে অভিজ্ঞদের পাশাপাশি তরুণ খেলোয়াড়দের যুক্ত করেছি।’

অধিনায়ক বাবর আজমের দল ২৮ আগস্ট ম্যানচেস্টারে প্রথম টি-টোয়েন্টিতে স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হবে। পরের দুই ম্যাচও একই মাঠে ৩০ আগস্ট এবং ১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), ফাখার জামান, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াশিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ আমির, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, শোয়েব মালিক এবং ওয়াহাব রিয়াজ।

ঢাকা/কামরুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়