Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১১ মে ২০২১ ||  বৈশাখ ২৮ ১৪২৮ ||  ২৭ রমজান ১৪৪২

আতলেতিকোর উদ্বেগ বাড়ালো সুয়ারেজের চোট

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২০, ৭ এপ্রিল ২০২১  
আতলেতিকোর উদ্বেগ বাড়ালো সুয়ারেজের চোট

এই মৌসুমে লা লিগার শীর্ষে একসময় দারুণ আধিপত্য দেখিয়েছে আতলেতিকো মাদ্রিদ। সম্প্রতি তাদের ছন্দে পতন হয়েছে, আর চমৎকার ধারাবাহিকতায় ২৯ ম্যাচ শেষে তাদের সঙ্গে পয়েন্ট ব্যবধান মাত্র একে নামিয়েছে বার্সেলোনা। এমন সময়ে আতলেতিকো বড় ধাক্কা খেলো তাদের শীর্ষ গোলদাতা লুইস সুয়ারেজের চোটে।

বুধবার বিকেলে অনুশীলনের সময় পায়ের মাংসপেশীর চোট নিয়ে আগেভাগে মাঠ থেকে উঠে যান সুয়ারেজ। আতলেতিকো এক বিবৃতি দিয়ে নিশ্চিত করেছে তার বাঁ পায়ে চোট লেগেছে এবং এর তীব্রতা জানতে পরীক্ষা করা হচ্ছে।

স্প্যানিশ সংবাদমাধ্যম কাদেনা কোপ জানিয়েছে, উরুগুয়ান স্ট্রাইকারকে ট্রেনিং সেশনের শুরুতেই খুড়িয়ে খুড়িয়ে মাঠ ছাড়তে দেখা গেছে। তা নিশ্চিতভাবে ক্লাবের উদ্বেগ বাড়াতে যথেষ্ট। নিষেধাজ্ঞায় আগামী সপ্তাহে রিয়াল বেতিসের বিপক্ষে এমনিতেই খেলতে পারতেন না। দিয়ারি স্পোর্তের দাবি, এই চোটে তিন সপ্তাহের জন্য ছিটকে যেতে পারেন সুয়ারেজ। তাতে এইবার ও উয়েস্কার বিপক্ষে আসন্ন লিগ ম্যাচে তার খেলা নিয়ে শঙ্কা রয়েছে।

গত মৌসুমে বার্সেলোনা থেকে আচমকা আতলেতিকোতে যোগ দেন সুয়ারেজ। তারপর থেকে দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় তিনি। ৩৪ বছর বয়সী স্ট্রাইকার এই লিগ মৌসুমে ১৯ গোল করেছেন। যদিও শেষ চার ম্যাচে জালের দেখা পেয়েছেন মাত্র একবার এবং শেষ ১১ খেলায় তিনবার।

বার্সা থেকে মাদ্রিদ ক্লাবে আসার পর থেকে চোটমুক্ত ছিলেন সুয়ারেজ। শুধু করোনা পজিটিভের কারণে মৌসুমের শুরুকে কয়েক ম্যাচে ছিলেন না।  

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়