RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ২ ১৪২৭ ||  ০১ জমাদিউস সানি ১৪৪২

‘আমার মতো ক্ষুদ্র অভিনেত্রীর কাছে এটা অনেক বড় প্রাপ্তি’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৯, ৯ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আমার মতো ক্ষুদ্র অভিনেত্রীর কাছে এটা অনেক বড় প্রাপ্তি’

প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার গ্রহণ করছেন রুনা খান

‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার অভিনয়ের ক্ষেত্রে রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা। আমার মতো ক্ষুদ্র অভিনেত্রীর কাছে এটা অনেক বড় প্রাপ্তি। এজন্য আমি খুবই খুশি। সেই সঙ্গে আমার স্বামী, আমার কন্যা, আমার মা প্রত্যেকেই ভীষণ ভীষণ খুশি’—রাইজিংবিডির সঙ্গে আলাপকালে উচ্ছ্বাস প্রকাশ কথাগুলো বলেন অভিনেত্রী রুনা খান। 

২০১৭ সালে শ্রেষ্ঠ অভিনেত্রী পার্শ্ব চরিত্রের জন্য প্রথমবার রুনা খান (হালদা) এই পুরস্কার পেয়েছেন। গতকাল রোববার বিকেলে নগরীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করা হয়। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পুরস্কার গ্রহণ করেন এই অভিনেত্রী।

রুনা খান আরো বলেন, ‘আমার পরিচালক তৌকীর আহমেদ ও হালদা টিমের প্রত্যেকের প্রতি কৃতজ্ঞতা জানাই। জুরি বোর্ডে বিচারক যারা ছিলেন তাদেরকে ধন্যবাদ জানাই। কারণ তারা আমাকে যোগ্য মনে করেছেন। আমার পরিবার এবং এতদিন যাদের সঙ্গে কাজ করেছি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আর সবার কাছে দোয়া চাই, যাতে সামনে আরো ভালো কাজ করার সুযোগ পাই।’

‘হালদা’ সিনেমাটি পরিচালনা করেন অভিনেতা-নির্মাতা তৌকীর আহমেদ। আজাদ বুলবুলের ‘হালদা’ গল্প অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। কয়েকটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছে এটি।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়