ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

আড়ালেই থাকলেন লিটন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৭, ২৪ অক্টোবর ২০২১  
আড়ালেই থাকলেন লিটন

লাহিরু কুমারার বল এগিয়ে এসে মিড অফ দিয়ে উড়াতে চেয়েছিলেন লিটন। কিন্তু দাসুন শানাকাকে এড়াতে পারেননি। দারুণ দক্ষতায় বল তালুবন্দি করেন লঙ্কান অধিনায়ক। কিন্তু এরপর যা হলো তা ক্রিকেট মাঠে সম্পূর্ণ বেমানান। প্যাভিলিয়নে ফেরার পথে লিটনকে এগিয়ে গিয়ে কথা শোনান কুমারা। লিটনও ছাড় দেননি। তর্কে জড়িয়ে যান।

ক্রিজে থাকা নাঈম ধাক্কা দিয়ে কুমারাকে সরিয়ে দেন। লঙ্কান ফিল্ডাররাও কাছে গিয়ে নাঈম ও লিটনকে ধাক্কা দেন। এক পর্যায়ে লিটন ব্যাট তাক করে দেখান কুমারাকে। ক্রিজের পাশে ততক্ষণে জটলা লেগে গিয়েছিল।

আম্পায়াররা পরবর্তীতে দুই দলের খেলোয়াড়দের সরিয়ে দেন। হতাশ হয়ে মাঠ ছাড়তে থাকেন লিটন। আজও তার ব্যাট হাসেনি। ১৬ বলে ২ বাউন্ডারিতে ১৬ রান করে বিদায় নেন লিটন।

দীর্ঘদিন নিজের ছায়া হয়ে থাকা ডানহাতি ব্যাটসম্যান আজও রান নিতে ভুগছিলেন। স্বাচ্ছন্দ্যে ব্যাটিং করতে পারছিলেন না। বোঝা যাচ্ছিল রান পেতে মরিয়া হয়ে আছেন কিন্তু আত্মবিশ্বাসের ঘাটতি সব এলোমেলো। এ বছর ১২ টি-টোয়েন্টিতে লিটনের ব্যাটিং পরিসংখ্যান যাচ্ছেতাই।

১২ ইনিংসে তার মোট রান ১৩১। গড় রান ১০.৯১। কোনো হাফ সেঞ্চুরি নেই, সর্বোচ্চ রান ৩৩। এমন বিবর্ণ রেকর্ডের পরও তার ওপর আস্থা রাখছে টিম ম্যানেজমেন্ট। তবে শ্রীলঙ্কার বিপক্ষে আজকের ম্যাচে একটি ভালো কাজ হয়েছে। শুরুতেই আউট হয়ে দলকে বিপদে ফেলেননি। নাঈমের সঙ্গে তার জুটি ছিল ৪০ রানের।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়