ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘উপনির্বাচনের ওপর বগুড়াবাসীর ভবিষ্যৎ নির্ভর করবে’

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২১, ২৫ জানুয়ারি ২০২৩   আপডেট: ১১:২৯, ২৫ জানুয়ারি ২০২৩
‘উপনির্বাচনের ওপর বগুড়াবাসীর ভবিষ্যৎ নির্ভর করবে’

বগুড়ার উপনির্বাচনের ওপর বগুড়াবাসীর ভবিষ্যত নির্ভর করবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। 

গতকাল মঙ্গলবার বগুড়া শহরের ঠনঠনিয়া বাসট্যান্ডে বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে নৌকা প্রার্থীর পক্ষে জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক যৌথ কমিটির উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।  

জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কাছে বার্তা দিয়ে আমাকে পাঠিয়েছেন। কিছু জাহেরি ও বাতেনি কথা থাকে। জাহেরি কিছু কথা বলি। বগুড়ায় নৌকার প্রার্থী নির্বাচিত হলে, ঢাকা থেকে সিরাজগঞ্জ হয়ে সরাসরি বগুড়া আসার রেললাইন নির্মাণে সমস্যা থাকবে না, বগুড়ায় অর্থনৈতিক অঞ্চল ও বিশ্ববিদ্যালয় তৈরি হওয়া বিলম্বিত হবে না।‘ 

তিনি আরও বলেন, ‘নির্বাচনে নৌকার প্রার্থী রিপু পরীক্ষীত ছাত্রনেতা থেকে আজকের জেলা আওয়ামী লীগের সম্পাদক হয়েছেন। রিপু নির্বাচিত হওয়ার পর শুধু আওয়ামী লীগের নয় সাধারণ মানুষের এমপি হবেন। শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়নের যে জোয়ার বগুড়াও সেই উন্নয়নের জোয়ারে ভাসবে। ঢাকা থেকে বগুড়া পর্যন্ত শুধু চারলেনে নয় বিমানবন্দর হওয়ার পরে বিমানে আসবেন আপনারা।’

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বগুড়া জেলা পরিবহন মালিক শ্রমিক যৌথ কমিটির সভাপতি সৈয়দ কবির আহম্মেদ মিঠু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি ম. আব্দুর রাজ্জাক, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলুসহ শহর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রনি। 

এসময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- বগুড়া জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল ও সদস্য রুমানা আজিজ রিংকিসহ প্রমুখ।

এনাম/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়