ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

উমরানের অবিশ্বাস্য শেষ ওভার, হায়দরাবাদের টানা চতুর্থ জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪২, ১৭ এপ্রিল ২০২২  
উমরানের অবিশ্বাস্য শেষ ওভার, হায়দরাবাদের টানা চতুর্থ জয়

উমরানের শেষ ওভারে ৪ উইকেট হারায় পাঞ্জাব

পাঞ্জাব কিংসের আগ্রাসী লাইনআপকে বোতলবন্দি করে দিলো সানরাইজার্স হায়দরাবাদের অনবদ্য সিম আক্রমণ। ভুবনেশ্বর কুমার ও টি নটরাজন আবারো তাদের বৈচিত্র দিয়ে মুগ্ধ করলেও উমরান মালিক যা করলেন, তা এককথায় অবিশ্বাস্য। তার শেষ ওভারে কোনো রান যোগ না করে ৪ উইকেট হারায় পাঞ্জাব।

তার সঙ্গে ভুবনেশ্বর সমান তালে লড়েছেন। দুজনে মিলে পাঞ্জাবের ৭ উইকেট ভাগাভাগি করেন। প্রতিপক্ষকে ১৫১ রানে অলআউট করে ৭ বল হাতে রেখে সাত উইকেটে এই আইপিএলে টানা চতুর্থ জয় পেয়েছে হায়দরাবাদ। তাতে ৬ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে তারা।

পাওয়ার প্লেতে জিতেশ শর্মাকে আউট করার পর পাঞ্জাবের লোয়ার অর্ডারে তোপ দাগান উমরান। শেষ ওভারের দ্বিতীয় বলে ওডিন স্মিথকে ফেরান। এরপর রাহুল চাহার ও বৈভব অরোরাকে আউট করেন তিনি। তার হ্যাটট্রিক বলে আর্শদীপ সিং হন রান আউট।

এর আগের ওভারের শেষ বলে হার্ডহিটার লিয়াম লিভিংস্টোনকে থামান ভুবনেশ্বর। ৩৩ বলে ৬০ রান করেন ইংলিশ ব্যাটসম্যান। কোনো রান যোগ না করে শেষ ৫ উইকেট হারায় পাঞ্জাব।

উমরান ৪ ওভারে ১ মেডেন দিয়ে ২৮ রান খরচায় নেন ৪ উইকেট। তিনটি পান ভুবনেশ্বর।

জবাব দিতে নেমে পাওয়ার প্লেতে অধিনায়ক কেন উইলিয়ামসনকে হারায় হায়দরাবাদ। তারপর রাহুল চাহার তার দুই ওভারে রাহুল ত্রিপাঠী ও অভিষেক শর্মাকে ফেরালেও এইডেন মার্করাম ও নিকোলাস পুরান ৭৫ রানের অবিচ্ছিন্ন জুটিতে দলকে জেতান।

মার্করাম ৪১ ও পুরান ৩৫ রানে অপরাজিত ছিলেন। এছাড়া রাহুল ৩৪ ও অভিষেক ৩১ রান করেন।

বল হাতে চার উইকেটের সঙ্গে দুটি ক্যাচ নিয়ে ম্যাচসেরা হয়েছেন উমরান।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়