RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১১ ১৪২৭ ||  ০৯ জমাদিউস সানি ১৪৪২

এবার রুবেলের দুর্ধষ মিশন

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৭, ২৪ অক্টোবর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এবার রুবেলের দুর্ধষ মিশন

রুবেল

রাহাত সাইফুল : ঢাকাই চলচ্চিত্রের নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক রুবেল। এবার তিনি নির্মাণ করতে যাচ্ছেন অ্যকশনধর্মী সিনেমা দুর্ধষ মিশন। পরিচালনার পাশাপাশি এতে তিনি অভিনয়ও করবেন। এতে রুবেলের বিপরীতে অভিনয় করবেন আফ্রি শেলিনা।

এ ছাড়াও সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন- জায়েদ খান-মিষ্টি জান্নাত, নবাগত অরন্য বাবু- শিরিন শিলা। এতে আরো অভিনয় করবেন- ইলিয়াস কোবরা, মিজু আহমেদসহ অনেকে। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন- কমল সরকার। রাইজিংবিডিকে এসব তথ্য জানান নির্মাতা ও অভিনেতা রুবেল।

এ সিনেমায় শিল্পীদের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে রুবেল রাইজিংবিডিকে বলেন, ‘আফ্রি শেলিনা, জায়েদ খান, অরন্য বাবু, শিরিন শিলা, ইলিয়াস কোবরা ও মিজু আহম্মেদ এরা আমার সিনেমার শিল্পী, আমি এটা জানি। সবার সঙ্গে চুক্তিপত্র দিয়ে কাজ করতে হয় না। কিছু কিছু লোকের সঙ্গে মৌখিক আলোচনাটাই বিশাল ব্যাপার। আমি যাদের বলেছি- তাদের মৌখিকভাবে শতভাগ নিশ্চিত কথা বলেছি। চলতি বছরের ডিসেম্বরে অথবা আগামী বছরের জানুয়ারিতে এ সিনেমার কাজ শুরু করব।’

এছাড়া চলতি বছরের ৩ মে রুবেলের জন্মদিনে মরণ নেশাবীর বাঙ্গালি সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। সম্প্রতি মরণ নেশা সিনেমার দুই দিনের শুটিং হয়েছে।  

এ ছাড়া রুবেল অভিনীত ধ্বংস মানব সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন মিজানুর রহমান শামিম। মোস্তাফিজুর রহমান বাবুর নির্মিতব্য বিধ্বস্ত সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন রুবেল।  

 


রাইজিংবিডি/ঢাকা/২৪ অক্টোবর ২০১৫/রাহাত/আমিনুল ই শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়