ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এশিয়া কাপ দেখা যাবে স্টার স্পোর্টসে

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪২, ৩০ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ২০:৫২, ৩০ সেপ্টেম্বর ২০২২
এশিয়া কাপ দেখা যাবে স্টার স্পোর্টসে

সিলেটে অনুষ্ঠিতব্য নারী এশিয়া কাপ-২০২২ সরাসরি দেখা যাবে স্টার স্পোর্টসে। এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) সঙ্গে চুক্তি অনুযায়ী ভারতীয় এই চ্যানেলটিতে দেখা যাবে উপ-মাহেদেশীয় সর্বোচ্চ এই টুর্নামেন্টের খেলা।

এ ছাড়া স্থানীয় কোনো টিভি চ্যানেলে খেলা দেখা যাবে না। অনলাইন কোনো প্ল্যাটফর্মে দেখা যাবে কি না এখন পর্যন্ত চূড়ান্ত নয়।

২০১৬ থেকে ২০২৩ পর্যন্ত এসিসির অধীনে সব টুর্নামেন্টের টিভি স্বত্ব কিনে নিয়েছে স্টার ডিজনি। সেই সুবাদে পুরুষ এশিয়া কাপ, নারী এশিয়া কাপ, ইমার্জিং এশিয়া কাপ এবং অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের টিভি স্বত্ব স্টার স্পোর্টসের কাছে।

টিভি সম্প্রচার নিয়ে নারী এশিয়া কাপের মিডিয়া ম্যানেজার মোস্তফা ফরিদুল ইসলাম রাইজিংবিডিকে বিষয়গুলো নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘টিভি স্বত্বর অধিকারী হিসেবে স্টার স্পোর্টস খেলা দেখাবে। এখন পর্যন্ত অনলাইন কোনো প্ল্যাটফর্মে খেলা দেখানোর বিষয়টি চূড়ান্ত হয়নি।’

১ অক্টোবর থেকে মাঠে গড়াবে নারীদের এশিয়া কাপের অষ্টম আসর। টুর্নামেন্টের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেটে।

মোট ২৪ ম্যাচের ৯টি হবে সিলেটের আউটার ক্রিকেট স্টেডিয়ামে। বাকি ১৫টি ম্যাচ অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। ৭টি দলের অংশগ্রহণে লিগ পদ্ধতিতে টি-টোয়েন্টি ফরম্যাটে একে-অপরের মুখোমুখি হবে দলগুলো। ১৫ অক্টোবর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে নারী এশিয়া কাপের।

সিলেট/রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়