ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব: ক্যারম ইভেন্টের ফাইনাল মঙ্গলবার

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৮, ২০ জুন ২০২২  
ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব: ক্যারম ইভেন্টের ফাইনাল মঙ্গলবার

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) ব্যবস্থাপনায় এবং ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় চলমান ‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’ এর ক্যারম প্রতিযোগিতার একক ইভেন্টের ফাইনাল আগামীকাল মঙ্গলবার অনুষ্ঠিত হবে।

তার আগে আজ সোমবার দ্বিতীয় রাউন্ডের খেলা ডিআরইউতে অনুষ্ঠিত হয়। এতে কোয়ার্টার ফাইনালে উত্তীর্ণ হয়েছেন এম এম জসিম, এসকে রেজা পারভেজ, ইকরামুল কবীর টিপু, আরাফাত দাড়িয়া, সাঈদ শিপন, ফারুক আলম, সুজন কুমার কৈরী ও সাদ্দাম হোসেন ইমরান। আগামীকাল ক্যারম এককের কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হবে।

গেল ০৭ জুন ‘ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালীন ক্রীড়া উৎসব-২০২২’ এর উদ্বোধন হয়। উদ্বোধনী দিনে দাবা প্রতিযোগিতায় চেসবিডি ডটকমের মোরসালিন আহমেদ ওয়াক ওভার পেয়ে চ্যাম্পিয়ন হন। রানার আপ হন জনকণ্ঠের তপন বিশ্বাস এবং তৃতীয় হন এনটিভির মো. এস এম আতিকুর রহমান।

এরপর ১২ জুন অনুষ্ঠিত কল ব্রিজ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন ডেইলি স্টারের দীপন নন্দী, রানার আপ হন ঢাকা মেইলের তানভীর আহমেদ ও তৃতীয় হন ভোরের আকাশের মাহমুদুন্নবী চঞ্চল।

গেল ১৪ জুন অনুষ্ঠিত অকশন ব্রিজ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন মো. এমরান হোসেন (বাংলা ট্রিবিউন) ও সাঈদ শিপন (জাগোনিউজ) জুটি। রানার্স আপ হন তারিকুল ইসলাম মাসুম (চ্যানেল আই) ও তারেক সালমান (আজকালের খবর) জুটি। আর তৃতীয় হন মাইনুল হাসান সোহেল (ইনকিলাব) ও আবু হোরায়রা তামিম (একুশে টিভি) জুটি।

গেল ১৬ জুন নারী সদস্যদের লুডু ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়। সেখানে চ্যাম্পিয়ন হন ফ্রিল্যান্সার সামিনা খাতুন রস্নি, রানার আপ হন ভয়েজ অব এশিয়ার মাকসুদা লিসা আর তৃতীয় হন বিটিভি’র নার্গিস জুঁই।

এবারের এই ওয়ালটন-ডিআরইউ গ্রীষ্মকালিন ক্রীড়া উৎসবে পুরুষ, নারী সদস্য, সদস্যদের স্ত্রী, সন্তানদের নিয়ে মোট ২৭টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। সেরা ক্রীড়াবিদকে পুরস্কৃত করা হবে। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন (একক ও দ্বৈত) ৪ পয়েন্ট, রানার্স আপ (একক ও দ্বৈত) ৩ পয়েন্ট, তৃতীয় স্থান (একক ও দ্বৈত) অধিকারী ২ পয়েন্ট ও চতুর্থ স্থান অধিকারী (একক ও দ্বৈত) এক পয়েন্ট অর্জন করবেন।

এই আয়োজনের মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়