ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশের খেলা দেখাবে টি স্পোর্টস

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৬, ২১ জুন ২০২২   আপডেট: ২০:২৯, ২১ জুন ২০২২
ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশের খেলা দেখাবে টি স্পোর্টস

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি সরাসরি দেখায়নি বাংলাদেশের কোনো চ্যানেল। তবে মিলেছে খুশির খবর। সিরিজের বাকি অংশের সম্প্রচার স্বত্ব কিনেছে বাংলাদেশি স্পোর্টস চ্যানেল টি স্পোর্টস। সিরিজের বাকি এক টেস্ট এবং তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি দেখাবে চ্যানেলটি। এছাড়া টি স্পোর্টসের ইউটিউব চ্যানেলেও খেলা উপভোগ করতে পারবেন দর্শকরা।

বিষয়টি নিশ্চিত করেছেন টি স্পোর্টসের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক। তিনি বলেন, 'দেশের একমাত্র স্পোর্টস চ্যানেল হওয়ার কারণে আমাদের দর্শকদের প্রতি দায়বদ্ধতা আছে এবং সেটা বিবেচনায় নিয়ে আমরা ওয়েস্ট ইন্ডিজ সফরের বাকি অংশ সম্প্রচারের সিদ্ধান্ত নিয়েছি।' 

স্বাগতিক বোর্ডই মূলত সম্প্রচার স্বত্ব বিক্রি করে থাকে। ওয়েস্ট ইন্ডিজে এটি করছে তৃতীয় পক্ষ টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের (টিএসএম) মাধ্যমে। টিএসএম জানিয়েছিল সিরিজ শুরুর মুহূর্ত পর্যন্ত কোনো চ্যানেল আগ্রহ দেখায়নি স্বত্ব কেনার ব্যাপারে। এক ম্যাচ যাওয়ার পর অবশেষে সুরাহা হলো। 

এর আগে আইসিসি টিভিতে দেখাচ্ছিল এই টেস্ট সিরিজ। তবে এ জন্য খরচ করতে হয়েছে ২ ডলার করে। এ ছাড়া বিসিবিও তাদের অফিসিয়াল ফেসবুক পেইজে দেখিয়েছিল দ্বিতীয় দিন থেকে। 

প্রথম টেস্ট বাংলাদেশ হেরে গেছে ৭ উইকেটে। দ্বিতীয় ম্যাচটি শুরু হবে ২৪ জুন বাংলাদেশ সময় রাত ৮টায়। ২, ৩ ও ৭ জুলাই তিন ওয়ানডে হবে রাত সাড়ে ১১টায়। তিন টি-টোয়েন্টি হবে ১০, ১৩ ও ১৬ জুলাই, প্রত্যেক ম্যাচ হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

ঢাকা/রিয়াদ/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়