ঢাকা     শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ৩১ ১৪২৭ ||  ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

কঙ্গনার বাড়ির সামনে গুলি, নিরাপত্তা জোরদার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫০, ২ আগস্ট ২০২০  
কঙ্গনার বাড়ির সামনে গুলি, নিরাপত্তা জোরদার

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কঙ্গনা রাণৌত বর্তমানে মানালির বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন।

শুক্রবার (৩১ জুলাই) দিবাগত রাতে তার বাড়ির সামনে গুলির শব্দ শুনতে পান কঙ্গনা। অভিযোগের ভিত্তিতে তার বাড়িতে পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

কঙ্গনা রাণৌত বলেন—শুক্রবার (৩১ জুলাই) রাত সাড়ে ১১টা নাগাদ আমি শোওয়ার ঘরে ছিলাম। আমার বাড়িটি তিনতলা। আচমকাই বাড়ির বাইরে একটা শব্দ পাই। প্রথমে মনে করি বাজি ফাটছে। মানালিতে এখন কোনো পর্যটক নেই, তাই বাজি ফাটার কথা না। তারপর আরেকটা শব্দ পাই। তখন বুঝতে পারি এটি গুলির শব্দ। তড়িঘড়ি নিরাপত্তারক্ষীর কাছে যাই। তিনি জানান, কোনো বাচ্চা হয়তো বাজি ফাটাচ্ছে। কিন্তু আমরা পাঁচজন বুঝতে পারি এটি গুলির শব্দ। নিরাপত্তারক্ষী হয়তো কোনো কারণে তা বুঝতে পারেননি।

নিরাপত্তার স্বার্থে কুল্লু থানায় অভিযোগ জানিয়েছেন কঙ্গনা। কুল্লু থানার এসপি গৌরব সিং বলেন—আমরা ডিএসপি পদমর্যাদার এক পুলিশ কর্মকর্তার নেতৃত্বে পুলিশের একটি দল দ্রুত সেখানে পাঠাই। তবে তদন্তকারীরা সন্দেহজনক কিছু পাননি। শুক্রবার রাতে ওই এলাকায় আসা বহিরাগত গাড়ির তথ্য খতিয়ে দেখেছি।

কঙ্গনার বাড়ির রেজিস্ট্রার খাতা নথিভূক্ত করেছে পুলিশ। এ বিষয়ে এসপি গৌরব সিং বলেন—তথ্যের সত্যতা প্রমাণের জন্য পাশের অন্য বাসিন্দাদের জবানবন্দি রেকর্ড করেছি। এছাড়া পুলিশকে ওই এলাকা নজরদারিতে রাখার নির্দেশ দিয়েছি।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর সরব হয় বলিউড তারকারা। আলোচিত অভিনেত্রী কঙ্গনা রাণৌত একাধিকবার বিতর্কিত মন্তব্য করেন। তার এসব মন্তব্য বলিউডের বড় একটি অংশ সমর্থন করেনি। এ পরিস্থিতিতে নিজের ঝুলন্ত দেহ উদ্ধারের সম্ভাবনার কথাও বলেন এই অভিনেত্রী। গতকাল সামাজিক যোগাযোগমাধ্যমে কঙ্গনাকে গ্রেপ্তারের দাবিও তুলেন নেটিজেনরা।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়