RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৬ ১৪২৭ ||  ০৪ রবিউল আউয়াল ১৪৪২

করোনায় প্রাণ গেল অভিনেত্রী বিজরী বরকতউল্লাহর বাবার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪১, ৩ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
করোনায় প্রাণ গেল অভিনেত্রী বিজরী বরকতউল্লাহর বাবার

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন অভিনেত্রী বিজরী বরকতউল্লাহর বাবা মো. বরকতউল্লাহ।

আজ (৩ আগস্ট) সকাল ৯টায় নগরীর গ্রিন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

এর আগে বিজরী বরকতউল্লাহ তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন—আমার বাবা মো. বরকতউল্লাহ করোনায় আক্রান্ত। বাবাকে আইসিইউতে নেওয়া হয়েছে। এই মুহূর্তে তিনি ভেন্টিলেশনে রয়েছেন। সবাই বাবার জন্য দোয়া করবেন।

বাংলাদেশ টেলিভিশনের সাবেক জি এম ছিলেন মো. বরকতউল্লাহ। তিনি নন্দিত কথাসাহিত্যিক হুমায়ুন আহমেদের জনপ্রিয় নাটক ‘কোথাও কেউ নেই’-এর প্রযোজক ছিলেন। এতে বাকের ভাই চরিত্র রূপায়ন করেছিলেন আসাদুজ্জামান নূর।

নাটকের গল্পে বাকের ভাইয়ের ফাঁসির আদেশ দেওয়া হয়। এ নিয়ে রাজপথে আন্দোলন করেছিল সাধারণ মানুষ। তখন নাট্যকার হুমায়ূন আহমেদ ও প্রযোজক বরকতউল্লাহর বিরুদ্ধেও স্লোগান দিয়েছিলেন সাধারণ মানুষ।

মো. বরকতউল্লাহর মৃত্যুতে শোবিজ অঙ্গনের অনেক তারকাই শোক প্রকাশ করেছেন। বরেণ্য অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা লিখেছেন—প্রখ্যাত নির্মাতা ও টিভি ব্যক্তিত্ব মো. বরকতউল্লাহ আজ সকালে মারা গেছেন। বরকত ভাই, আপনি ট্রেন্ডসেটার ছিলেন। আপনার কাছ থেকে এতকিছু শিখেছি…বিদায় বেলাটা সত্যি কঠিন। পলি আপা, কাজোরি, বিজরীকে সান্ত্বনা দেওয়ার মতো ভাষা আমার জানা নাই। শান্তিতে ঘুমান বরকত ভাই। আমি সবসময়ই বলি, আমাদের আবার দেখা হবে। শুধু সময়ের অপেক্ষা মাত্র।

অভিনেত্রী তানভীন সুইটি লিখেছেন—বাংলাদেশ টেলিভিশনের সাবেক প্রযোজক, সাবেক জিএম, বিজরী বরকতউল্লাহর বাবা আমাদের প্রিয় আঙ্কেল আর নেই। তার আত্মার শান্তি কামনা করি। এছাড়া সংগীতশিল্পী সামিনা চৌধুরী, অভিনেতা কচি খন্দকার, নির্মাতা চয়নিকা চৌধুরী, অভিনেত্রী জয়া আহসানসহ অনেকে শোক প্রকাশ করছেন।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়