ঢাকা, বুধবার, ১ কার্তিক ১৪২৬, ১৬ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

কলাবাগান ক্রীড়াচক্রের চেয়ারম্যান র‌্যাব হেফাজতে

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-২০ ৮:৩২:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-২১ ১২:৫৯:৫৪ পিএম

কলাবাগান ক্রীড়াচক্রের চেয়ারম্যান ও কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শফিকুল আলম ফিরোজকে র‌্যাব হেফাজতে নেওয়া হয়েছে। শুক্রবার রাতে তাকে র‌্যাব-২ কার্যালয়ে নেওয়া হয়।

শুক্রবার সন্ধ্যায় কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান শুরু করে র‌্যাব। প্রায় এক ঘণ্টা অভিযান চালানো হয়।

অভিযান শেষে র‍্যাব-২ এর অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল আশিক বিল্লাল সাংবাদিকদের জানান, শফিকুল আলমকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব হেফাজতে নেওয়া হয়। অভিযানে ইয়াবা, বিদেশি পিস্তল, তিনটি গুলি, একটি ম্যাগাজিন ও জুয়া খেলার কয়েন উদ্ধার করা হয়। এছাড়া ক্যাসিনো চালানোরও প্রমাণ পাওয়া গেছে।

কর্নেল আশিক বলেন, অস্ত্র ও ইয়াবাগুলো ক্লাবের সভাপতি শফিকুল আলমের অফিস কক্ষ থেকে পাওয়া গেছে। ক্লাব থেকে হারুন, আনোয়ার, হাফিজুল ও লিটন নামে আরো ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় অস্ত্র ও মাদক আইনসহ একাধিক মামলা করা হবে।


এর আগে শুক্রবার দুপুরে রাজধানীর নিকেতনে জি কে শামীমের ব্যবসায়িক কার্যালয় জি কে বিল্ডার্সে অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব।  এ সময় একটি আগ্নেয়াস্ত্র, মাদক ও বিদেশি মুদ্রাও উদ্ধার করা হয়। এদিকে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া ঢাকার ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবে ক্যাসিনো চালানোর অভিযোগে গ্রেপ্তার হওয়ার পর সংগঠন থেকে তাকে বহিষ্কার করা হয়েছে।




ঢাকা/মাকসুদ/সাজেদ/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন