ঢাকা, মঙ্গলবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১০ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

গৃহকর্মীর ছদ্মবেশে লুট

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১৯ ৯:৩১:০৪ এএম     ||     আপডেট: ২০১৯-০৭-১৯ ৩:২৮:০৫ পিএম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : ধনী লোকদের বাড়িতে গৃহকর্মীর ছদ্মবেশে টাকা-পয়সা, স্বর্ণালংকার লুট করে নেয়া অজ্ঞান পার্টির এক নারীসহ দুই সদস্যকে কিশোরগঞ্জ হতে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। এ সময় তাদের নিকট থেকে লুটে নেয়া ১৩ ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার রাতে র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্প এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। গ্রেপ্তাররা হলেন-ময়মনসিংহের কোতয়ালী থানা এলাকার মৃত আলী হোসেনের স্ত্রী আমেনা বেগম (৩৫) এবং কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার সিদলারপাড় এলাকার ফজলুর রহমানের ছেলে পারভেজ মিয়া (২৮)।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার বিকেলে ল্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদে জানতে পারেন টঙ্গী পূর্ব থানা এলাকার থেকে অজ্ঞান পাটি নগদ সাত লক্ষ টাকা এবং প্রায় ৩২ ভরি স্বর্ণালংকার লুটে নেয়া মামলার পলাতক আসামিরা কিশোরগঞ্জের করিমগঞ্জ এলাকায় অবস্থান করছে। পরে কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে করিমগঞ্জ থানার সিদলারপাড় এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে ওই দুই আসামিকে গ্রেপ্তার এবং তাদের নিকট থেকে বিভিন্ন ধরনের প্রায় ১৩ ভরি স্বর্ণালংকার, নগদ সাতশত টাকা এবং ৩ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে, তারা একটি সংঘবদ্ধ অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ দেশের বিভিন্ন এলাকায় ধনী ব্যক্তিদের বাসায় কাজের লোকের ছদ্মবেশ ধারণ করে সুযোগ বুঝে মালিকদের ঘর থেকে লক্ষ লক্ষ টাকাসহ বিভিন্ন স্বর্ণালংকার লুট করে আসছিল। তারা আরও জানিয়েছে গত ১৩ জুলাই ওই মামলার বাদীর বাসা হতে সাত লক্ষ টাকা, প্রায় ৩২ ভরি স্বর্ণালংকার এবং মোবাইল ফোন লুটে নিয়ে তারা কিশোরগঞ্জে আত্মগোপন করেছিল।

 

রাইজিংবিডি/গাজীপুর/১৯ জুলাই ২০১৯/হাসমত আলী/লাকী

ইউটিউব সাবস্ক্রাইব করুন