ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

কাঞ্চনের জন্মদিনের পার্টিতে মত্ত সেই শ্রীময়ী, ছবি প্রকাশ্যে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৩, ৮ মে ২০২২   আপডেট: ১৯:৪৫, ৮ মে ২০২২
কাঞ্চনের জন্মদিনের পার্টিতে মত্ত সেই শ্রীময়ী, ছবি প্রকাশ্যে

কাঞ্চন মল্লিকের কথিত প্রেমিকা শ্রীময়ী (বাঁয়ে)

‘কৃষ্ণকলি’ খ্যাত টেলিভিশন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়েছেন টলিউড অভিনেতা ও তৃণমূল সাংসদ কাঞ্চন মল্লিক—গত বছর এমন অভিযোগ করে শোরগোর ফেলে দিয়েছিলেন কাঞ্চনের স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়।

এ নিয়ে জলঘোলা কম হয়নি, এমনকি বিষয়টি মামলা পর্যন্ত গড়ায়। তবে শ্রীময়ীর সঙ্গে কাজের বাইরে অন‌্য কোনো সম্পর্ক নেই বলে দাবি করেন কাঞ্চন।

গত ৬ মে ছিল কাঞ্চনের জন্মদিন। এদিন ইনস্টাগ্রামে কাঞ্চনের সঙ্গে তোলা ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানান শ্রীময়ী। এরপর গুঞ্জন চাউর হয় বিয়ে করেছেন এই যুগল। এদিকে জন্মদিন উপলক্ষে পার্টির আয়োজন করেছিলেন কাঞ্চন। তারই কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন শ্রীময়ী।

এসব ছবিতে দেখা যায়, ম্যাচ করে কালো রঙের পোশাক পরেছেন শ্রীময়ী ও কাঞ্চন। হাস্যোজ্জ্বল ভঙ্গিতে ক্যামেরায় পোজ দিয়েছেন তারা। তাদের চেহারার অভিব্যক্তি বলে দিচ্ছে পরস্পরের উপস্থিতিতে দারুণ উচ্ছ্বসিত কথিত এই প্রেমিক যুগল।

ক্যাপশনে শ্রীময়ী লিখেছেন—‘মেন্টর ও বন্ধুর জন্মদিন সফল। এই আমন্ত্রণের জন্য এক টন ধন্যবাদ। বিশেষ ধন্যবাদ জানাই তোমার পরিবার, বন্ধু ও ভক্তদের; যারা এই সুপার জন্মদিনের পার্টির রাত উপহার দিয়েছে।’

কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের গুঞ্জন চাউর হওয়ার পর বিষয়টি নিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন শ্রীময়ী। তার ভাষায়—‘ডিভোর্স না হয়ে বিয়ে সম্ভব নয়। তার আগেই সবাই বিয়ে দিয়ে দিচ্ছেন! এবার তাহলে সন্তানের খবরও দেবে সবাই! এসবে আর অবাক হই না। তবে খারাপ লাগে।’

১০ বছর আগে বিয়ে করেন পিংকি-কাঞ্চন। কিন্তু পিংকি মাত্র ২০ দিন সংসার করেছেন বলে অভিযোগ কাঞ্চনের। কারণ বিয়ের পর থেকেই বাবার বাড়িতে থাকেন পিংকি। এই দম্পতির একটি পুত্রসন্তান রয়েছে। এদিকে কাঞ্চন মল্লিককে বড় ভাই, বন্ধু, শিক্ষক এবং পথপ্রদর্শকের চোখে দেখেন বলে গতবছর স্পষ্টভাবে সংবাদমাধ্যমকে জানান শ্রীময়ী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়