Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৩ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮ ||  ০১ জিলক্বদ ১৪৪২

কানাডায় আবারও গেইলের তান্ডব

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৪, ৩ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কানাডায় আবারও গেইলের তান্ডব

ক্রীড়া ডেস্ক : আগের ম্যাচে মন্ট্রিল টাইগার্সের বিপক্ষে ১২২ রানের ইনিংস খেলে অপরাজিত ছিলেন ক্রিস গেইল। মাত্র ৫৪ বলে তার ওই বিধ্বংসী ইনিংসের পরও ওই ম্যাচটির ফল হয়নি।  আজ অ্যাডমন্টন রয়্যালসের বিপক্ষে আরও একবার খুনে চেহারায় দেখা গেল ভ্যাঙ্কুভার নাইটসের অধিনায়ক গেইলকে। তার দুর্দান্ত ব্যাটিংয়ে ভর করে জয় পেয়েছে ভ্যাঙ্কুভার।

জয়ের জন্য ১৬৬ রানের লক্ষ্যে খেলতে নেমে আজ মাত্র ছয় রানের জন্য সেঞ্চুরি হাতছাড়া করেছেন গেইল। মাত্র ৪৪ বলে ৬ চার ও ৯টি ছক্কায় এ ইনিংস খেলার পর বেন কাটিংয়ের বলে মোহাম্মদ নেওয়াজের হাতে ধরা পড়েন তিনি। গেইল মারদাঙ্গা এ ইনিংস খেলার পথে সবচেয়ে বড় মারটি খেয়েছেন পাকিস্তানি বোলার সাদাব খান। তার এক ওভারেই ৩২ রান তুলে নিয়েছেন সেই ক্যারিবিয়ান দৈত্য।

কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি টুর্নামেন্টে ভ্যাঙ্কুভার নাইটস শুক্রবার দাপুটে জয় পেয়েছে এডমন্টন রয়্যালসের বিপক্ষে। শুরুতেই টোবিয়াস ভিসি'র উইকেট হারানোয় শুরুটা ভালো হয়নি তাদের। এরপর গেইলের সঙ্গী হন চ্যাডউইক ওয়ালটন। মাত্র ১৭ রানে তিনিও ফিরে যান। তবে দ্রুত উইকেট হারালেও গেইলকে থামানো যায়নি।

ইনিংসের ১৩তম ওভারে রীতিমত বিধ্বংসী মেজাজে দেখা যায় গেইলকে। সাদাব খানের এ ওভারের প্রতিটি বলেই বাউন্ডারি হাঁকান গেইল। ওই ওভারে চারটি ছক্কা ও দু’টি বাউন্ডারি হাঁকান তিনি। পাকিস্তানি লেগ স্পিনারের ওই ওভার থেকে গেইলের বাউন্ডারিগুলো ছিল ৬, ৬, ৪, ৪, ৬, ৬। গেইলর এমন বিধ্বংসী ইনিংসের কল্যানে ৬ উইকেটে জয় পায়  ভ্যাঙ্কুভার নাইটস।

 

রাইজিংবিডি/ঢাকা/৩ আগস্ট ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়