ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কিশোরগঞ্জের দেড় লাখ টাকাসহ ৯ জুয়াড়ি আটক 

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৭, ২৯ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কিশোরগঞ্জের দেড় লাখ টাকাসহ ৯ জুয়াড়ি আটক 

কিশোরগঞ্জে জুয়ার আসরে অভিযান চালিয়ে নগদ দেড় লাখ টাকা ও দুই বান্ডিল তাসসহ ৯ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-১৪ এর অপারেশনাল টিম।

বুধবার (২৯ জুলাই) সকালে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

আটকরা হলেন—  মো. মিঠুন মিয়া (৩২), মো. জাকিরুজ্জামান (৪০), মো. জাকির হোসেন ভুট্টু (৪৭), মো. শহিদ মিয়া ওরফে ময়না (৪৮), মো. এনামুল হক (৪৯), মো. জিয়াউর রহমান সেলিম (৩৫), মো. কাইয়ুম (৩৬), মো. আশরাফুল ইসলাম (২৬) ও আশরাফুল আকন্দ (২৪)।

কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান জানান, মঙ্গলবার (২৮ জুলাই) রাতের দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের ব্রাহ্মণকচুরী এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের ব্রাহ্মণকচুরী গ্রামের নুরুল ইসলামের ভিটা জঙ্গলের ভেতর কতিপয় লোক টাকার বিনিময়ে জুয়া খেলছে। তথ্যের সত্যতা যাচাই করতে র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারি চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়। অভিযানে জুয়া খেলার নগদ এক লাখ পঞ্চাশ হাজার টাকা, ১১ মোবাইল সেট ও দুই বান্ডিল তাসসহ এই ৯ জুয়াড়িকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক জুয়াড়িরা দীর্ঘদিন যাবৎ এলাকায় টাকার বিনিময়ে জুয়া খেলে আসছিল বলে স্বীকার করেছেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ সদর মডেল থানায় পাঠানো হয়েছে।

রুমন/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়